KMC Election 2021: পুরভোটে বিক্ষিপ্ত অশান্তি, কমিশনকে 'মেরুদণ্ডহীন' বলে কটাক্ষ সুকান্তর

কলকাতা পুর ভোটে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলেছে বিজেপি। আর কলকাতা পুরভোটে বিক্ষিপ্ত ঘটনার প্রতিবাদে বালুরঘাটে রবিবার দুপুরে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব। 

Web Desk - ANB | Published : Dec 19, 2021 11:44 AM IST

সকাল থেকে কলকাতা পুরভোটকে কেন্দ্র করে একাধিক বিক্ষিপ্ত ঘটনা সামনে এসেছে। আর পুরভোট নিয়ে রবিবার সকালে বালুরঘাট হাসপাতালে সাংবাদিকদের মুখোমুখি হন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। কলকাতা ভোট নিয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে নির্বাচন কমিশনকে 'মেরুদণ্ডহীন' বলে কটাক্ষ করেন তিনি। 

কলকাতা পুর ভোটে তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলেছে বিজেপি। আর কলকাতা পুরভোটে বিক্ষিপ্ত ঘটনার প্রতিবাদে বালুরঘাটে রবিবার দুপুরে পথ অবরোধ করে বিক্ষোভ দেখায় দক্ষিণ দিনাজপুর জেলা বিজেপি নেতৃত্ব। বালুরঘাট হিলি মোড়ে সুকান্ত মজুমদারের নেতৃত্বে পথ অবরোধ করা হয়। এ প্রসঙ্গে সুকান্ত মজুমদার বলেন, "সকাল থেকে কলকাতা পৌর ভোট নিয়ে যেভাবে সন্ত্রাস চালাচ্ছে তৃণমূল তার প্রতিবাদের এদিন রাজ্যজুড়ে পথ অবরোধ কর্মসূচি নিয়েছে বিজেপি। সকাল থেকেই বিজেপি এজেন্ট ও প্রার্থীদের ঢুকতে বাধা দেওয়া হচ্ছে। এলাকায় এলাকায় বিজেপি কর্মীদের মারধর করা হচ্ছে সিসিটিভি ঢেকে ভোট লুট করা হচ্ছে। বিজেপির মহিলা প্রার্থীকে শ্লীলতাহানি করা হচ্ছে প্রকাশ্যে। এসবের প্রতিবাদেই এদিনের পথ অবরোধ করা হচ্ছে।" 

পাশাপাশি ভোটের দিন কলকাতায় উপস্থিত না থাকা প্রসঙ্গে সুকান্ত মজুমদার জানান, যেহেতু তিনি কলকাতার ভোটার নয় তাই তিনি কলকাতায় নেই। কলকাতায় থাকলেও তিনি রাস্তায় ঘুরতেন না। কারণ বিজেপির এটা নীতি নয়। 

এদিকে শুক্রবার রাতেই কলকাতা থেকে বালুরঘাটে নিজের বাড়িতে ফিরেছিলেন সুকান্ত। বাড়ি ফিরে শনিবার বিকালে আরও কিছু দলীয় কর্মসূচি ও বৈঠক ছিল তাঁর। কিন্তু, মেয়ে হঠাৎ অসুস্থ হয়ে যাওয়ার কারণে সেই সব বৈঠক বাতিল করতে হয়। জানা গিয়েছে, তিনি বাড়ি থাকার সময়ই এই ঘটনা ঘটে। হঠাৎই জ্বর আসে তাঁর মেয়ের। তারপর থেকেই জ্ঞান হারায় সে। এরপর অসুস্থ মেয়েকে নিয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে পৌঁছন সুকান্ত। খবর পেয়ে হাসপাতালে পৌঁছন বিজেপি জেলা সভাপতি সহ জেলার বিভিন্ন স্তরের নেতারা। মেয়ের জন্য রীতিমতো চিন্তায় পড়ে গিয়েছিলেন তিনি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত, সন্ধে নাগাদ তাঁর মেয়ের জ্ঞান ফেরে। কিন্তু, কী কারণে হঠাৎ করে এমন জ্বর হয়ে সে জ্ঞন হারাল তা পরীক্ষা করে দেখছেন চিকিৎসকরা। আপাতত সিসিইউ-তে রেখে তাঁর মেয়ের চিকিৎসা চলছে। মেয়ের শারীরিক অবস্থা সম্পর্কে আজ সুকান্ত বলেন, তাঁর মেয়ে সুস্থ রয়েছে। সোমবার মেয়েকে চিকিৎসার জন্য বাইরে নিয়ে যাবেন।

Share this article
click me!