বান্ধবীর সঙ্গে মনোমালিন্য, রাগের বশে ঘুষি মেরে বন্ধুকে খুন করে বেহালায় গ্রেফতার কিশোর

  • বান্ধবীর সঙ্গে ঝামেলার পর বন্ধুকে খুন কিশোরের
  • মশারি টাঙানো নিয়ে বন্ধুর সঙ্গে বচসা
  • রাগের বশে ঘুষি মেরে বন্ধুকে খুন 
  • কিশোরকে গ্রেফতার করেছে বেহালা থানার পুলিশ

debojyoti AN | Published : Jun 12, 2021 8:25 AM IST

বান্ধবীর সঙ্গে বচসা হয়েছিল। কিন্তু, সেই রাগ গিয়ে পড়ল এক বন্ধুর উপর। আর রাগের বশেই বন্ধুকে খুনের অভিযোগ উঠল এক কিশোরের বিরুদ্ধে। মৃতের নাম সুমন শেখ। ঘটনাটি ঘটেছে বেহালার চণ্ডীতলা মেনরোডে। অভিযুক্ত সুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মুর্শিদাবাদের বাসিন্দা সুমন। ক্লাসে টেনে পড়ত সে। অভাবের সংসারে টাকা রোজগারের জন্য দাদা এস বাউলের সঙ্গে কলকাতায় আসে। এরপর বেহালার চণ্ডীতলায় বাড়ি ভাড়া নিয়ে থাকত সে। সেই বাড়িতে প্রায় ১০জন একসঙ্গে মিলে থাকত। আর সেখানেই দাদার সঙ্গে রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করত সুমন। সুজনও মুর্শিদাবাদের বাসিন্দা ছিল।

গতকাল সুজনের সঙ্গে তার বান্ধবীর মনোমালিন্য হয়। তা নিয়ে মাথা গরম ছিল। এরপর রাত সাড়ে ৯টা নাগাদ বাড়িতে আসে সে। অভিযোগ, বাড়িতে আসার পরই মশারি টাঙানো নিয়ে সুজনের সঙ্গে সুমনের সঙ্গে তার বচসা হয়। সেই সময় রাগের বশে সুমনের বুকে বেশ কয়েকটি ঘুষি মারে সুজন। তার ঘুষির চোটে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে সুমন। এরপর চিৎকার শুনে ঘরে ছুটে আসে এস বাউল। এদিকে সবাইকে ঘরে আসতে দেখে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় সুজন।

এরপর অচৈতন্য অবস্থায় ভাইকে বিদ্যাসাগর স্টেট জেনেরাল হাসপাতালে নিয়ে যায় এস বাউল। সেখানে চিকিৎসকরা সুমনকে মৃত বলে ঘোষণা করে। পরে অভিযুক্ত সুজনকে গ্রেফতার করে বেহালা থানার পুলিশ।

Share this article
click me!