রাজ্যে পুনরায় স্কুল খোলার দিনেই মিলল নিখোঁজ ছাত্রের দেহ জয়নগরে, হাত বাঁধা কেন, তদন্তে পুলিশ

রাজ্যে পুনরায় স্কুল খোলার দিনেই মিলল নিখোঁজ ছাত্রের দেহ জয়নগরে।  জানা গিয়েছে, বছর এগারোর ওই পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রের নাম মীর হোসেন মোল্লা। নাবালক ওই ছাত্রের উপরে কার হিংসা থাকতে পারে, কী কারণে তাঁকে এই নৃশংসভাবে খুন করা হল, কারণ জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে  বকুলতলা থানার পুলিশ।

  

Web Desk - ANB | Published : Feb 3, 2022 9:23 AM IST / Updated: Feb 03 2022, 02:58 PM IST

রাজ্যে পুনরায় স্কুল খোলার দিনেই মিলল নিখোঁজ ছাত্রের দেহ জয়নগরে (Joynagar)। জয়নগর ২ নম্বর ব্লকের বকুলতলা থানা এলাকায় নিখোঁজ স্কুল ছাত্রের দেহ বাড়ি থেকে দূরের খাল থেকে উদ্ধার করল পুলিশ। উল্লেখ্য,  রাজ্যে কোভিড পরিস্থিতি ধীরে ধীরে স্বাভাবিক হওয়ায় বৃহস্পতিবারই পুনরায় স্কুল খুলেছে। হইহই করে সারা বাংলার ছেলে-মেয়েরা স্কুল যাচ্ছে। এদিন খুশি তাঁদের মা-বাবা। অথচ এমনই এক খুশির দিনে মর্মান্তিক খবর বয়ে এল জয়নগরে। জানা গিয়েছে, বছর এগারোর ওই পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রের নাম মীর হোসেন মোল্লা। নাবালক ওই ছাত্রের উপরে কার হিংসা থাকতে পারে, কী কারণে তাঁকে এই নৃশংসভাবে খুন করা হল, কারণ জানতে ইতিমধ্যেই তদন্তে নেমেছে  বকুলতলা থানার পুলিশ (Bakultala Police Station)।

 পরিবার সূত্রে খবর,  বাড়ি থেকে বেরিয়ে আর রাতে বাড়ি ফেরেনি বছর এগারোর মীর হোসেন মোল্লা নামের ওই পঞ্চম শ্রেণীর স্কুল ছাত্রl রাতভর খোঁজাখুঁজি করার পরেও তার খোঁজ মেলেনিl অবশেষে সেই নাবালকের দেহ মিলিেছে বাড়ি থেকে  দূরের একটি খালেl এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জয়নগর দুই নম্বর ব্লকের অন্তর্গত বকুলতলা থানা এলাকায়l স্থানীয় মনিরতট ৪ নম্বর গ্রামের বাসিন্দা আমিন উদ্দিন মোল্লার ১১ বছরের ছেলে মীর হোসেন মোল্লাl এলাকায় একটি জলসা অনুষ্ঠান দেখার জন্য বেরিয়েছিল বলে মনে করা হচ্ছেl তাঁরপর রাতভর বাড়িতে না ফেরায় বাড়ির লোকজন উদ্বিগ্ন হয়ে পড়ে। এদিক-ওদিক খোঁজাখুঁজি করলেও তাঁর হদিস মেলেনিl কিন্তু রাত অবধিও কেউ ভাবেই এমন মর্মন্তিক খবর অপেক্ষা করছে জয়নগরবাসী।

আরও পড়ুন, কলকাতা পুলিশের ভুয়ো পরিচয় পত্র দিয়ে তোলাবাজি, রাজ্যে জোড়া প্রতারণার পর্দাফাঁস করল পুলিশ

অবশেষে বৃহস্পতিবার সকাল হতেই মনিতর ৬ নম্বর এলাকার একটি খালে তার মৃতদেহ পড়ে থাকতে দেখতে পান এলাকার লোকজনl এই খবর ছড়িয়ে পড়তেই বহু মানুষ ঘটনাস্থলে ভিড় জমায়l ক্ষণিকেই প্রকাশ পায় ওই দেহটি নিখোঁজ হওয়া স্কুল ছাত্রের। কিন্তু সে কি খালে নিজে নিজেই পড়ে গিয়েছিল, নাকি কেউ ধাক্কা মেরেছে। যদি নিজে পড়ে গিয়েই থাকে , তাহলে হাত বাধা কেন রয়েছে। মূলত ছাত্রটির হাতে একটি দড়ি থাকায় সন্দেহ দানা বেঁধেছেl আর এখানেই গা শিউরে উঠেছে জয়নগরবাসীর। সম্ভবত খুন করে ফেলে দেওয়া হতে পারে খালের জলে অনুমান এলাকাবাসীরl এদিকে এই ঘটনার  খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বকুলতলা থানা ওসি এবং জয়নগরের সিআই-সহ বিশাল পুলিশবাহিনীl ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে এই মুহূর্তে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে lসেই সঙ্গে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Share this article
click me!