ছেলের হাতে বাবা খুন, চাল চেয়ে না পাওয়ায় কুড়ুল দিয়ে হামলা

  • পশ্চিম মেদিনীপুরে ছেলের হাতে খুন হলেন বাবা  
  • স্থানীয় সূত্রে খবর, বাবা ও ছেলের আলাদা সংসার 
  • বাবার কাছে চাল চেয়েছিল ছেলে বিদ্যাধর পাতর 
  • দিতে না রাজি হওয়ায় কুড়ুল দিয়ে হামলা চালায় ছেলে 

Asianet News Bangla | Published : May 1, 2021 1:06 PM IST / Updated: May 01 2021, 06:37 PM IST


পারিবারিক বিবাদের জেরে পশ্চিম মেদিনীপুরে ছেলের হাতে খুন হলেন বাবা। ছেলেকে গ্রেফতার করল পুলিশ। ঘটনাটি পশ্চিম মেদিনীপুর জেলার খড়্গপুর গ্রামীণ থানার অন্তর্গত বেনাপুর এলাকার। বছর ৬৪-র মৃত ওই ব্যক্তির নাম কালাচাঁদ পাতর।

আরও পড়ুন, মাছ বিকোতে খসল মাস্ক, বাজার বন্ধে মাইকিংয়েও হল না কাজ, শেষে লাঠি উঁচিয়ে ধমক পুলিশের 

 

স্থানীয় সূত্রে জানা গেছে, বাবা ও ছেলের আলাদা সংসার। চাল শেষ হয়ে যাওয়ায়, বাবার কাছে চাল চেয়েছিল ছেলে বিদ্যাধর পাতর। তা দিতে রাজি হয়নি বাবা। এর পরেই কুড়ুল দিয়ে হামলা চালায় গুণধর ছেলে। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় গভীর রাতে নিজের বাড়িতেই মৃত্যু হয় কালাচাঁদ পাতরের।শনিবার সকালে স্থানীয় বাসিন্দাদের মারফত খবর যায় খড়্গপুর গ্রামীণ থানায়। খড়্গপুর মহকুমা পুলিশ আধিকারিক (SDPO) এডিপিও দীপক সরকারের নেতৃত্বে খড়্গপুর গ্রামীণ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুলিশ ছেলে বিদ্যাধর পাতরকে গ্রেফতার করে খড়্গপুর গ্রামীণ থানার নিয়ে আসে।

আরও পড়ুন, কয়লাকাণ্ডে IPS জ্ঞানবন্ত সিংকে তলব করল CBI, মঙ্গলে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ 

 

অপরদিকে,  মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর উদ্যোগ নেওয়া হয়েছে। তবে কী কারণে এই মর্মান্তিক ঘটনা ঘটল, শুধুই কি চাল শেষ যাওয়া নাকি অন্য কিছুও লুকিয়ে আছে এই নির্মম হত্যাকাণ্ডে, তার অনেকটাই নির্ভর করছে ময়নাতদন্তের রিপোর্টের উপর। তবে জিজ্ঞাসাবাদ থেকেই আরও অনেক তথ্য উঠে আসার সম্ভাবনা রয়েছে। 

Share this article
click me!