'আমাদের মধ্যে কোনও মতবিরোধ নেই', সুকান্তর বার্তা শুনেও কেন মাথা নিচু করে বসে দিলীপ

বর্তমান এবং প্রাক্তন বিজেপির রাজ্যসভাপতির মধ্যে যে মত পার্থক্য নেই, তা বোঝাতে মেদিনীপুরে সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষকে পাশের চেয়ারে বসিয়ে সাংবাদিক বৈঠক করেন সুকান্ত মজুমদার। 

Web Desk - ANB | Published : Apr 24, 2022 9:24 AM IST / Updated: Apr 24 2022, 02:55 PM IST

সম্প্রতি রাজ্য বিজেপির অন্দদের টালমাটাল অবস্থা প্রকাশ্যে আসার সঙ্গে দিলীপ-সুকান্তের মত বিরোধ প্রকাশ্যে এসেছে। ইতিমধ্যেই  'সুকান্তের অভিজ্ঞতা কম' উল্লেখ করে কিছু বক্তব্য পেশ করে বঙ্গ বিজেপির উত্তাল অবস্থাকে আরও উসকে দিয়েছে রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। আর এই কথার পরিপ্রেক্ষিেতেই শুরু হয় বিতর্কের ঝড় রাজনৈতিক মহলে। তবে এবার 'আমাদের মধ্য়ে কোনও মতবিরোধ নেই' বোঝাতে একেবারে দিলীপকে সঙ্গে নিয়ে সাংবাদিক বৈঠকে খোলসা  বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

বর্তমান এবং প্রাক্তন বিজেপির রাজ্যসভাপতির মধ্যে যে মত পার্থক্য নেই, তা বোঝাতে মেদিনীপুরে সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষকে পাশের চেয়ারে বসিয়ে সাংবাদিক বৈঠক করেন সুকান্ত মজুমদার। সাংবাদিকদের মুখোমুখি হয়ে সুকান্ত মজুমদার বলেছেন, 'আমাদের মধ্যে কোনও মতপার্থক্য নেই। দিলীপদা দীর্ঘ দিন ধরে দলকে সার্ভিস দিয়ে আসছেন। তার আগে রাহুল দা ছিলেন। মতের মিল নাই থাকতে পারে, তবে আমাদের মধ্যে কোনও রকম মতপার্থক্য বা মতবিরোধ নেই।' তবে সুকান্ত মজুমদারকে এই দাবী করতে শোনা গেলেও অবশ্য এরপর আর মুখ খোলেননি দলের প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বরঞ্চ মাথা নিচু করে সর্বক্ষণ বসে থাকতে দেখা যায় দিলীপ ঘোষকে। প্রসঙ্গত,বৃহস্পতিবার বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেন, 'সুকান্তের অভিজ্ঞতা কম, সবে দায়িত্ব পেয়েছেন। কিন্তু ওনার জানা উচিত , যারা এতদিন আন্দোলন করেছেন, তাঁদের গুরুত্ব দেওয়া জরুরী। এখানেই শেষ নয়, সুকান্তকে মনে করিয়ে দিয়ে দিলীপ আরও বলেন,  দলের এই পুরোনো নেতাদের উপর বিশ্বাস করেই মানুষ রাস্তায় নেমেছেন। তাই তাঁদের ভূলে গেলে চলবে না।'

আরও পড়ুন, ভোট পরবর্তী হিংসার মামলার হাজিরাতেও 'না', আজ কি অনুব্রত-র চিনারপার্কের বাড়িতে যাবে সিবিআই

উল্লেখ্য, সদ্য গত রবিবার বিজেপির রাজ্য সম্পাদকের পদ ছেড়েছেন গৌরিশঙ্কর ঘোষ। এরপেরই ফেসবুকে বিজেপি নেতা অনুপম হাজরা বলেন, কেন এতগুলি ইস্তফা একসঙ্গে, সেটা রাজ্য বিজেপির খুব গুরুত্ব সহকারে বিশ্লেষণ করা উচিত। আমি যতদূর জানি গৌরিশঙ্করবাবু একজন ভালো সংগঠক। যাদের এতদিন গুরুত্ব দেওয়া হল, তারা সব দল ছেড়ে চলে গিয়েছে। আর যারা এতদিন মাটি কামড়ে পড়ে ছিল, তাঁর ইস্তফা দিচ্ছেন।' এই প্রসঙ্গে অনুপমের সঙ্গে সুর মিলিয়ে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ' উনি ঠিকই বলেছেন।' তবে শুধু অনুপম নয়, বিজেপির রাজ্য নের্তৃত্বের প্রতি বিরক্তি প্রকাশ করেছেন গৌরিশঙ্কর ঘোষ, সৌমিত্র খাঁ।

আরও পড়ুন, হাঁসখালিকাণ্ডে রিপোর্ট পড়ে কী নির্দেশ দিলেন নাড্ডা, এবার কি বড় পদক্ষেপের পথে বিজেপি

আরও পড়ুন, প্রয়াগরাজে তৃণমূলের ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি, বিজেপি সরকারকে এসআইটি নিয়ে প্রশ্ন ডেরেকের

Read more Articles on
Share this article
click me!