'খুনির সঙ্গে ছবি শুভেন্দুর', কুণালের টুইট দেখে বিস্ফোরক শিশির পুত্র

শুভেন্দু অধিকারীর বিজেপি যোগদানের পর থেকেই আক্রমণ-পালটা কটাক্ষ চলেছে। এবার মা-মেয়েকে পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্তের সঙ্গে শুভেন্দু ছবি নিয়ে আক্রমণ করেন এদিন কুণাল ঘোষ। 

Web Desk - ANB | Published : Apr 25, 2022 12:45 PM IST / Updated: Apr 25 2022, 06:18 PM IST

শুভেন্দু অধিকারীর বিজেপি যোগদানের পর থেকেই আক্রমণ-পালটা কটাক্ষ চলেছে। এবার মা-মেয়েকে পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্তের সঙ্গে শুভেন্দু ছবি নিয়ে আক্রমণ করেন এদিন কুণাল ঘোষ।এদিকে এই মুহূর্তে বিজেপিতে তথৈবচ অবস্থা।অশোক দিন্দার পর তমলুক সাংগাঠনিক জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।  তারপেরই এদিন মা-মেয়েকে পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্তের সঙ্গে শুভেন্দু ছবি আপলোড করেছেন কুণাল ঘোষ।

 

 

মা-মেয়েকে পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্তের সঙ্গে শুভেন্দু ছবি নিয়ে আক্রমণ করে এদিন কুণাল ঘোষ টুইট করে বলেন,' হলদিয়াতে মা-মেয়েকে ঘটনার সেই সাদ্দামের পরপর ছবি শুভেন্দুর সঙ্গে। ছবি কি ঠিক, প্রশ্ন তুলেছে   কুণাল ঘোষ। এরপরে কুণাল ঘোষ বলেন, ছবি ঠিক হলে শুভেন্দু জবাব দিক। ওই এই সাদ্দামের পৃচ্ছপোষক ছিলেন কিনা। এরপরে তিনি বলেন, দেখুন, কার জন্য কীভাবে ওখানে তৃণমূলের বদনাম হয়েছিল। ওর চোখ দিয়ে এলাকাকে দেখেছিল দল। আর ও কী করছে। আজ সাধু সাজছে।'প্রসঙ্গত, ঘটনা ঘটেছিল ২০২০ সালের ১৮ ফেব্রুয়ারি। মা-মেয়েকে পুড়িয়ে খুন করা হয়েছিল। অভিযুক্তের নাম হলদিয়ার বাসিন্দা সাদ্দাম হোসেন।আর তাঁর সঙ্গে ছবি রয়েছে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। তখন তিনি তৃণমূল কংগ্রেসে ছিলেন। আর এবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় এনে ঝড় তুললেন কুণাল ঘোষ।

 আরও পড়ুন, 'বার্নল নিয়ে বসুন ভাই', বিজেপিকে নিয়ে বেফাঁস বলতেই শুভেন্দুকে খোঁচা কুণালের

এদিকে এই মুহূর্তে বিজেপিতে তথৈবচ অবস্থা।অশোক দিন্দার পর তমলুক সাংগাঠনিক জেলার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।  তারপেরই এদিন মা-মেয়েকে পুড়িয়ে মারার ঘটনায় অভিযুক্তের সঙ্গে শুভেন্দু ছবি আপলোড করেছেন কুণাল ঘোষ। যা নিয়ে উত্তাল রাজ্য-রাজনীতি। যদিও এদিনের কুণালের আক্রমণে জল ঢেলে সাংবাদিকদের শুভেন্দু বলেছেন, 'জেল খাটা আসামীদের কোনও প্রশ্নের উত্তর আমি দেব না।' উল্লেখ্য, কুণাল-শুভেন্দু সংঘাত এই নতুন নয়। কমবেশি মৌখিক তোপ দাগা চলতেই থাকে দুজনের মধ্যে। তবে একটা তোপ বেশি ভারী পড়ে গিয়েছিল মাঝে। যার জেরে শুভেন্দুর বিরুদ্ধে  মানহানির মামলা করেন 

মূলত, শুভেন্দু অধিকারীর বিজেপি যোগদানের পর থেকেই আক্রমণ-পালটা কটাক্ষ চলেছে। এরপেরই একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতে শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। কুণালের বক্তব্য, তাঁকে বাপের ত্যাজ্যপুত্র বলে কটাক্ষ করেছেন শুভেন্দু। যা রীতিমত মানহানিকর।  এরপেরই ১৯ নম্বর মেট্রো পলিটন ম্য়াজিস্ট্রেটের আদালতে মামলার শুনানিতে আসেন কুণাল। সেখানে তার বক্তব্য শোনার পর শুভেন্দুকে ২০ মে আদালতে হাজিরার নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ুন, 'বাঁচার সম্ভাবনা কম, ওঁকে মেরে ফেলা হতে পারে,' অনুব্রতকে নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

আরও পড়ুন, নির্যাতিতার মৃতদেহ দাহ করতে জোর খাটিয়েছিল, হাঁসখালি ধর্ষণকাণ্ডে সিবিআরও জালে আরও ৩

২০২০ সালে ডিসেম্বরে তৃণমূলের সঙ্গে দীর্ঘ সময়ের সম্পর্ক ছিন্ন করে বিজেপিতে চলে যান শুভেন্দু অধিকারী। মূলত অধিকারি পরিবারের মেজো ছেলে বিজেপিতে যোগ দিতেই নিশান শুরু করে তৃণমূল। পালটা জবাবও দেন শুভেন্দু। তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুণাল ঘোষ কাঁথিতে গিয়ে অধিকারী পরিবারকে তীব্র আক্রমণ করেন। শুভেন্দুও আক্রমণ করেন কুণালকে। এদিকে একুশের বিধানসভা নির্বাচনের পরও যা জারি রয়েছে। এরই মাঝে কুণালের বক্তব্য, তাঁকে বাপের ত্যাজ্যপুত্র বলে কটাক্ষ করেছেন শুভেন্দু। আর এখানেই মাত্রা ছাড়িয়ে যেতেই শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে মামলা করেছেন তৃণমূল নেতা কুণাল ঘোষ।
 

Share this article
click me!