সত্যিই কী দ্বিতীয় বিয়ে করছেন মদন মিত্র, নাকি কোনও রাজনৈতিক স্টান্ট, জোর গুঞ্জন রাজনৈতিক মহলে

তবে কাকে তিনি বিয়ে করতে চলেছে সেই বিষয়ে এখনও বিশেষ কিছু জানা যায়নি। তবে নিজের লাখ টাকার পাঞ্জাবি কেনার পাশাপাশি নতুন বউয়ের জন্য দামি বেনারসিও কিনে ফেলেছেন তিনি

Jaydeep Das | Published : Feb 12, 2022 3:12 PM IST / Updated: Feb 12 2022, 08:45 PM IST

বিতর্ক আর মদন মিত্র বরাবরই সমার্থক হয়ে থেকেছে বঙ্গ রাজনীতির ময়দানে। তবে সেসবের তোয়াক্কা না করে তাঁর রঙীন মেজাজে বরাবরাই কুপোকাত করেছেন সমালোচকদের। এদিকে পুরভোটে প্রার্থী তালিকা থেকে শুরু করে দলের সংগঠন নিয়ে গত কয়েকদিন ধরে বেশ কয়েকবার সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করেন মদন মিত্র। যা নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয় জোর চাপানউতর। এমনকী একাধিকবার এই বিষয়ে নিজের অবস্থান স্পষ্টও করেছেন তিনি। দলের শাস্তি মাথা পেতে নেওয়ার কথা বললেও মদনের সাফ দাবি কোনও ভুলই তিনি করেননি। এমতাবস্থায় এবার দ্বিতীয়বার বিয়ের কথা তুলেই ফের ঝড় তুলেছেন লাভলি বয়মদন।

সহজ কথায় রাজনৈতিক চাপকে উপেক্ষা করে ভ্যালেন্টাইনস উইকে পের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মদন মিত্র। শুনতে খানিকটা অবাক লাগলেও একথা নিজেই জানিয়েছেন মদন মিত্র। এই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি বলেন, আমি মানসিক ভাবে খুব বিভ্রান্ত। সামনেই ভ্যালেন্টাইন্স ডে। সবাই বলছে ‘ওয়ান ম্যান ওয়ান পোস্ট’। তাই আমিও ভেবেছিলাম ‘ওয়ান ম্যান ওয়ান ওয়াইফ’। কিন্তু এখন ভাবছি দুটো হাত দুটো পায়ের মতো দুটো বউ ছাড়া চলবে না। তাই আবার বিয়ে করছি।এদিকে শেষ পাওয়া আপডেট অনুসারে ব্যান্ড পার্টি নিয়ে রীতিমতো শোভাযাত্রা করে ভবানীপুর থেকে কালীঘাটের উদ্দেশ্যে বিয়ে করতে যাবেন বলে জানা গিয়েছে। ভবানীপুর এলাকার শাঁখারিপাড়ার বাসভবন থেকে বরযাত্রী নিয়ে বের হবেন তিনি।

 

আরও পড়ুন- বৈরিতা ভুলে ভোটমুখর বিধাননগরে হাগ ডে-তে কোলাকুলি সব্যসাচি-জয়প্রকাশের, তুঙ্গে জল্পনা

আরও পড়ুন- কী বলছে সংবিধানের ১৭৪ নম্বর ধারা, কোন ক্ষমতা বলে বিধানসভার অধিবেশন স্থগিত করলেন রাজ্যপাল

বিয়ের জন্য কেনাকাটাতেও কোনও খামতি রাখছেন না। পরবেন লাখ টাকার পাঞ্জাবি। সব ঠিকঠাক থাকলে লাল পাঞ্জাবি পরেই হাজির হবেন বিয়ের আসরে। তবে কাকে তিনি বিয়ে করতে চলেছে সেই বিষয়ে এখনও বিশেষ কিছু জানা যায়নি। তবে নিজের লাখ টাকার পাঞ্জাবি কেনার পাশাপাশি নতুন বউয়ের জন্য দামি বেনারসিও কিনে ফেলেছেন তিনি। এই বিয়েতে তিনি টোপর পড়বেন না বলেও শোনা যাচ্ছে। এদিকে এক ব্যক্তি এক পদ নিয়ে তৃণমূল কংগ্রেসের অভ্যন্তরই একাধিক নেতার মধ্যে জোরদার ইগোর লড়াই শুরু হয়েছে। তা নিয়ে মদনের নিজস্ব মতামত রয়েছে। তাই দলকে বোঝাতে অভিনব কোনও পথে চমক দিতেই তিনি এই কাজ করতে চলেছে বলে ওয়াকিবহাল মহলের অনেকের ধারণা। আপাতত তা জানার জন্য বুধবারের দিকে তাকিয়ে আছেন মদন অনুগামীরা। কারণই ওই দিনই যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন মদন মিত্র।

 

আরও পড়ুন- পুরভোটের আবহে নিষিদ্ধ কাপ সিরাপ বিক্রির অভিযোগে গ্রেপ্তার আজসু পার্টির প্রার্থী, চাঞ্চল্য পুরুলিয়ায়

আরও পড়ুন- শিলিগুড়িতে তৃণমূল বা বিজেপি ক্ষমতায় এলে মেয়র নিয়ে চলবে টানাপোড়েন, তোপ অশোকের

Read more Articles on
Share this article
click me!