ভিডিও গেমে বুঁদ চার যুবক ট্রেনের তলায়, মৃতের আসল সংখ্যা স্বীকার করতে নারাজ রেল

উত্তর দিনাজপুরে ট্রেনের ধাক্কায় মৃত্যু নিয়ে ধোঁয়াশা। মৃতের সংখ্যা যে চার, তা স্বীকার করতে রাজি নয় রেল।

Parna Sengupta | Published : Aug 23, 2021 9:50 AM IST

উত্তর দিনাজপুরে ট্রেনের ধাক্কায় মৃত্যু নিয়ে ধোঁয়াশা। স্থানীয় বাসিন্দাদের দাবি চার যুবকের মৃত্যু হয়েছে। ছবি দেখিয়ে প্রমাণও তুলে ধরছেন তাঁরা। অথচ মৃতের সংখ্যা যে চার, তা স্বীকার করতে রাজি নয় রেল। রেলের পক্ষ থেকে আধিকারিকরা বলছেন ভিডিও গেমে (Video games) বুঁদ হয়ে থাকা দুই যুবকের মৃত্যু হয়েছে ট্রেনে কাটা পড়ে (Tragic deaths)। ফলে মৃতের সংখ্যার (death toll) সত্যতা ঘিরে বাড়ছে রহস্য। 

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন মারা গিয়েছে রাহুল সিংহ(১৭), সৌরভ সিংহ (১৮), প্রশান্ত সিংহ (১৯) ও রাহুল সিংহ (১৬)।

এদিকে, সোমবার গভীর রাতে রেললাইনের উপর বসে একমনে চলছিল ভিডিও গেম খেলা। বুঝতেও পারেনি কখন মৃত্যু এসে নিঃশ্বাস ফেলছে ঘাড়ের কাছে। ভিডিও গেমে বুঁদ থাকাকালীন ওই লাইন দিয়ে যাওয়া ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়। ঘটনায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। রবিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের ধুমডাঙ্গি কণাগছ এলাকার। 

স্থানীয় বাসিন্দাদের দাবি, এই দুর্ঘটনায় এলাকার ৪ জনের মৃত্যু হয়েছে। তবে উত্তর পূর্ব রেলের সদর দপ্তর (মালিগাও) সূত্রে ২ জনের মারা যাওয়ার খবর স্বীকার করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার গভীর রাতে এলাকার কয়েক জন যুবক রেললাইনের উপর বসে একমনে ভিডিও গেম খেলছিল। সেইসময় লাইনে এসে পড়ে ট্রেন। কিছু বুঝে ওঠার আগেই তাদের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। ঘটনাস্থল খতিয়ে দেখতে রবিবার রাতেই ছুটে আসেন ধুমডাঙ্গি স্টেশনের রেল পুলিশ আধিকারিকরা। 

রেল লাইনের উপরে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে মানুষের দেহাংশ। পড়ে রয়েছে জুতো মোবাইল-এর হেডফোন সহ অন্যান্য সরঞ্জাম। পরিবারের পক্ষ থেকে দেহগুলি রেল লাইনের উপর থেকে রাতেই নিয়ে গিয়ে দাহ করা হয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। রেল কর্মি শশী কুমার জানান, আপ এবং ডাউনে দুটি ট্রেন আসতেই এই বিপত্তি বলে জানা গিয়েছে। 

Share this article
click me!