ভস্মীভূত হয়ে আসনেই বসে চালক, সাতসকালেই জাতীয় সড়কে ভয়াবহ দুর্ঘটনায় মৃত ২

 

  •  দুর্ঘটনায় কেঁপে উঠল দুই নম্বর জাতীয় সড়ক 
  • ইতিমধ্যেই দুই ব্যক্তির মৃত্যু হয়েছে, আহত একাধিক
  • ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান আসানসোল এলাকায় 
  • রবিবার ভোর পাঁচটা নাগাদ ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে 

Asianet News Bangla | Published : Jun 13, 2021 4:59 AM IST / Updated: Jun 13 2021, 12:08 PM IST

রবিবার সাতসকালেই ভয়ঙ্কর দুর্ঘটনায় কেঁপে উঠলো দুই নম্বর জাতীয় সড়ক বাইপাস। ইতিমধ্যেই দুই ব্যক্তির মৃত্যু হয়েছে, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন একাধিক জন। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমান আসানসোল এলাকায়।

আরও পড়ুন, 'আগে নিজের বাড়িতে বোঝান শুভেন্দু', দলত্যাগবিরোধী আইন ইস্যুতে বিস্ফোরক কুণাল, পাল্টা দিলীপও 

 

 

 

 

 


 

 

রবিবার ভোর পাঁচটা নাগাদ ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে একটি ওষুধ বোঝাই গাড়ি আসানসোলের দিকে আসছিল, অন্যদিকে কলকাতার দিকে যাচ্ছিল একটি গ্যাস ট্যাংকারবাহি গাড়ি। যদিও ট্যাংকারবাহি গাড়িটি গ্যাস পূর্ণ ছিল না। এই দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষের মাঝে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্থানীয় এক মাছ বিক্রেতার। আরও এক মাছ বিক্রেতা ভয়ানক আহত হয়েছেন, তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্যদিকে ওষুধবাহী গাড়িটির চালক এখনো সম্পূর্ণ ভস্মীভূত অবস্থায় চালকের আসনেই পড়ে আছেন, তার দেহ উদ্ধার করা যাচ্ছে না। ওষুধ বোঝায় গাড়িটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। ওষুধের বোতলগুলি আগুনের তাপে গলে গিয়ে রাস্তার উপর ছড়িয়ে পড়েছে। গ্যাস ট্যাংকারবাহি গাড়িটিতেও আগুন লেগে যায় ।সেটির টায়ার এবং অন্যান্য অংশ ভষ্মিভূত হয়ে গেছে। আসানসোল কাল্লা মোড়ের এই ঘটনায় বাইপাস জুড়ে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। কাল্লা মোড় থেকে ঘাঘরবুড়ি মন্দির পর্যন্ত দীর্ঘ জাতীয় সড়কে ট্রাক গাড়ি বাস দাঁড়িয়ে পড়ে।

আরও পড়ুন, পেট্রোল-ডিজেলের দামে সেঞ্চুরি হাঁকাবে কি কলকাতা, মূল্যবৃদ্ধিতে মাথায় হাত শহরবাসীর 

 

 

 

 পুলিশ, দমকল ঘটনাস্থলে গিয়ে অবস্থা নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে যাচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানান বিপরীতমুখী দুটি গাড়ি দ্রুতগতিতে ছিল, ইতিমধ্যে কাল্লা মোড় পার হতে যান মাছ বিক্রেতারা, আর সেই মুহূর্তেই ঘটে যায় চরম অঘটন। তবে ট্যাংকারটি গ্যাস ভর্তি থাকলে এই দুর্ঘটনা আরও মারাত্মক হতে পারত বলে অনুমান করা হয়েছে।

 

 

Share this article
click me!