খুন করে জামা বদলে জঙ্গলে আশ্রয়, জানতেই আগুন লাগালো স্থানীয়রা, কাউন্সিলর খুনে চাঞ্চল্যকর তথ্য

পাণিহাটির নবনির্বাচিত  তৃণমূল কাউন্সিলর  হত্যাকাণ্ডে  পুলিশের জালে নদিয়ার হরিণঘাটার বাসিন্দা অমিত পন্ডিত এবং শম্ভু পণ্ডিত নামে এক দুষ্কৃতী।  সিসিটিভি ফুটেজে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।

 

Web Desk - ANB | Published : Mar 14, 2022 4:52 AM IST / Updated: Mar 14 2022, 10:25 AM IST

পাণিহাটির নবনির্বাচিত  তৃণমূল কাউন্সিলরকে (TMC Leader Murder Case) গুলি করে খুনে কাণ্ডে গ্রেফতার দুই। পুলিশের জালে নদিয়ার হরিণঘাটার বাসিন্দা অমিত পন্ডিত এবং শম্ভু পণ্ডিত নামে এক দুষ্কৃতী।  নীল জামা পরা যুবক অমিত পন্ডিত গুলি করে খুন করার পর জামা বদলে ফেলে স্থানীয় একটি জঙ্গলে লুকিয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা বিষয়টি বুঝতে পেরে ঐ জঙ্গলে আগুন লাগিয়ে দেয়।  ইতিমধ্যেই সিসিটিভি (CCTV) ফুটেজে উঠে এসেছে এই চাঞ্চল্যকর তথ্য।

সিসিটিভি ফুটেজে ঘাড়ে ও মাথায় লক্ষ্য করে গুলি

 তৃণমূল কাউন্সিলর  হত্যাকাণ্ডে ধৃত ওই ব্যক্তির নাম অমিত পন্ডিত। বাড়ি নদিয়ার হরিণঘাটায়। সোমবার ওই ব্যক্তিকে ব্যারাকপুর মহকুমা আদালতে পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে পেশ করা হবে বলে জানা গেছে। রবিবার সন্ধেয় আট নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অনুপম দত্তকে খুব কাছ থেকে গুলি করে পালায় একদল দুষ্কৃতী। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে ঘাড়ে ও মাথায় লক্ষ্য করে গুলি করা হয় বলে অভিযোগ পরিবারের লোক ও স্থানীয় বাসিন্দারা ।  ওই কাউন্সিলর ওষুধ কিনতে বাজারে গিয়েছিলেন সেই সময় তাকে দুজন দুষ্কৃতী গুলি চালায়। এরপর সঙ্গে সঙ্গেই ওই কাউন্সিলর কে সাগর দত্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে বেলঘড়িয়ার একটি বেসরকারি নার্সিংহোমে স্থানান্তরিত করা হয়। এরপর ওই বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তার।

আরও পড়ুন, বাংলার নির্বাচন আদৌ কি হিংসা মুক্ত, কাউন্সিলর হত্যাকাণ্ডে মমতার সরকারকে তোপ বিরোধীদের

মিটিং সেরে ফেরার পথেই আক্রমণ

খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শনে যান মনোজ ভার্মা  ব্যারাকপুর পুলিশ কমিশনার। প্রসঙ্গত, উত্তর ২৪ পরগণার পাণিহাটি পুরসভার ৮ নং ওয়ার্ডের জয়ী তৃণমূল কংগ্রেস প্রার্থী অনুপম দত্তকেও গুলি করে হত্যা করা হয়েছে। রবিবার সন্ধ্যায় আগারপাড়া নর্থ স্টেশন রোড সংলগ্ন শিশু উদ্যান পার্কের সামনে দিয়ে বাইকে করে যাওয়ার সময় আক্রমণ চালানো হয় তাঁর উপরেও। বাইকে করে দুই দুষ্কৃতি তৃণমূল কংগ্রেস প্রার্থী অনুপম দত্তের উপরে গুলি চালায়। জানা গিয়েছে তিনি রবিবার হরিসভায় একটি মিটিং সেরে আসছিলেন। তখনই তাঁকে গুলি করে হত্যা করা হয়েছে। কাউন্সিলর কে খুনের ঘটনায় রাস্তা অবরোধ করে তৃণমূল কংগ্রেসের কর্মীরা। পুরো ঘটনার তদন্ত করছে পুলিশ। 

আরও পড়ুন, তৃণমূলে যোগ দিচ্ছেন কি উত্তর মালদহের বিজেপি সাংসদ, মমতার বৈঠকের পর জল্পনা তুঙ্গে

নীল জামা পরা যুবক অমিত পন্ডিত গুলি করে খুন করার পর জামা বদলে ফেলে

এদিকে সিসিটিভি ফুটেজে উঠে এসেছে আরও এক  চাঞ্চল্যকর তথ্য। যেখানে দেখা যাচ্ছে, নীল জামা পরা যুবক অমিত পন্ডিত গুলি করে খুন করার পর জামা বদলে ফেলে স্থানীয় একটি জঙ্গলে লুকিয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারা বিষয়টি বুঝতে পেরে ঐ জঙ্গলে আগুন লাগিয়ে দেয়। তারপর সেখান থেকেই অমিত পন্ডিতকে স্থানীয় বাসিন্দারা ধরে পুলিশের হাতে তুলে দেয়। খুনের সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্রটি উদ্ধার করেছে পুলিশ।পানিহাটি পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত তৃণমূল কংগ্রেস কাউন্সিলর অনুপম দত্ত খুনের ঘটনায় শম্ভু পণ্ডিত নামে এক দুষ্কৃতীকে গ্রেফতার করেছে খড়দহ থানার পুলিশ।ধৃত শম্ভু পন্ডিত এর বাড়ি নদিয়ার হরিণঘাটায় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। এই শম্ভু পণ্ডিত কে সুপারি কিলার হিসেবে ব্যবহার করা হয়েছে বলে পুলিশের অনুমান। সে কারণেই এই খুনের নেপথ্যে কে বা কারা তা নেই তদন্ত চালাচ্ছে ব্যারাকপুর পুলিশ কমিশনারেট।

Share this article
click me!