কী শাস্তি হবে মনুয়া এবং প্রেমিক অজিতের, জানা যাবে ২৫ জুলাই

  • মনুয়া মামলার রায়দান পিছোল
  • আগামী ২৫ জুলাই হবে রায়দান
  • সোমবার রায় ঘোষণার কথা ছিল
  • প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে হত্যার অভিযোগ মনুয়া মজুমদারের বিরুদ্ধে
     

debamoy ghosh | Published : Jul 15, 2019 8:43 AM IST

পিছিয়ে গেল মনুয়া কাণ্ডের রায়দান। সোমবার রায়দানের কথা থাকলেও শেষ পর্যন্ত তা পিছিয়ে দিয়েছে বারসত আদালত। আগামী ২৫ জুলাই এই মামলার রায়দান হবে। 

আরও পড়ুন- থানার সামনেই বোমাবাজি, পালাল পুলিশ, ভাটপাড়া ফিরল ভাটপাড়াতেই

২০১৭ সালের ২ মে উত্তর চব্বিশ পরগণার বারাসতে নিজের প্রেমিক অজিত রায়ের সঙ্গে মিলে স্বামী অনুপম সিংকে খুনের অভিযোগ ওঠে মনুয়া মজুমদারের বিরুদ্ধে। নৃশংস এই হত্যাকাণ্ডে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছিল সাধারণ মানুষের মধ্যে। স্বামীকে যখন প্রেমিক খুন করছে, তখন ফোনে সেই আর্তনাদ শুনেছিলেন স্ত্রী মনুয়া। এই খুনের তেরো দিনের মাথায় মনুয়া এবং অজিতকে গ্রেফতার করেছিল পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে ৩০২ ধারায় খুন এবং ১২০ বি ধারায় ষড়যন্ত্রের অভিযোগ আনে পুলিশ। 

আরও পড়ুন- প্রেমিকাকে ধর্ষণ করে খুন করল প্রেমিক, চাঞ্চল্যকর অভিযোগ গড়বেতায়

প্রায় তেইশ মাস ধরে এই মামলার শুনানি চলে বারাসত আদালতে। আদালতে শুনানি শুরু হওয়ার পরে অভিযুক্ত মনুয়া এবং অজিতের উপরে হামলাও চালায় ক্ষুব্ধ জনতা। তদন্ত চলাকালীন একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছিল। তদন্ত শেষ করে আদালতে ৪৬৯ পাতার চার্জশিট
জমা দিয়েছিল পুলিশ। 

ঘটনার প্রায় ছাব্বিশ মাস পরে এ দিন মামলার রায়দানের কথা ছিল। এ দিন সকালেই আদালতে নিয়ে আসা হয় মনুয়া এবং অজিতকেও। বহুচর্চিত এই মামলা রায়দান ঘিরে আদালত চত্বরে ব্যাপক ভিড়ও হয়। অনুপমের পরিবার এবং বন্ধুরা এ দিনও অভিযুক্তদের ফাঁসির দাবিতে সরব হন। কিন্তু শেষ পর্যন্ত রায়দানই পিছিয়ে দেন বিচারক। 

Share this article
click me!