Cyber Crime: স্ত্রীর নগ্ন ছবি দেখিয়ে স্বামীকে ব্ল্যাকমেল, জঙ্গলে পুলিশের পাতা জালে এক

পুলিশ জানিয়েছে অভিজিৎ নামে এক ব্যক্তির তিনটি ভুয়ো ফেসবুক প্রোফাইল রয়েছে। সেখান থেকেই সে বিভিন্ন মহিলাদের সঙ্গে ভাব জমায়।

 

Saborni Mitra | Published : Dec 1, 2023 6:17 PM IST

স্ত্রীর নগ্ন ছবি দেখিয় স্বামীকে ব্ল্যাকমেলের চেষ্টা করা অভিযোগে সিউড়ি থেকে গ্রেফতার করা হয়েছে একজনকে। যদিও অভিযুক্তকে গ্রেফতারে রীতিমত নাজেহাল হয়ে হয়েছে পুলিশকে। তবে এক জন গ্রেফতার হওয়ার পরে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে স্বামী ও স্ত্রী।

ঘটনার সূত্রপাত

পুলিশ জানিয়েছে অভিজিৎ নামে এক ব্যক্তির তিনটি ভুয়ো ফেসবুক প্রোফাইল রয়েছে। সেখান থেকেই সে বিভিন্ন মহিলাদের সঙ্গে ভাব জমায়। তারপর তাদের নানাভাবে ব্ল্যাকমেল করে। অর্পিতা নামে এক মহিলার নাম নিয়ে অভিজিৎ সিউড়ির এক ব্যবসায়ীর স্ত্রীর সঙ্গে প্রথমে আলাপ করে। তারপর তার সঙ্গে কথাবার্তার মধ্যে দিয়ে ভাব জমায়। সেইভাবেই মহিলার থেকে তাঁর একাধিক নগ্ন ছবি আদায় করে নেয়। তারপরই তার স্বামীর কাছে স্ত্রীর নগ্ন ছবি দেখিয়ে ব্ল্যাকমেল করতে শুরু করে। ছবি সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেওয়ার হুমকিও দেয়। পুলিশ সূত্রের খবর প্রায় ২ লক্ষ টাকাও চেয়েছিল অভিজিৎ নামের এই ব্যক্তি।

গ্রেফতার ১

বৃহস্পতিবার সিউড়ি থানায় অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ব্যবসায়ীকে অভিজিতের কথা মত চলতে বলে। কিন্তু পুলিশও

সংশ্লিষ্টকে ট্র্যাক করতে শুরু করে। সূত্রের খবর অভিজিৎ প্রথমে ব্যবসায়ীকে টাকা নিয়ে সিউড়ির একটি স্থানে হাজির হতে বলে। কিন্তু পরে মত পরিবর্তন করে। টাকা নিয়ে তসরকাটার জঙ্গলে হাজির হতে নির্দেশ দেয়। সেই খবর পেয়ে পুলিশ ফাঁদ পারে। সাদা পোশাকে জঙ্গল ঘিরে ফেলে। যুবক সেখানে টাকা নিয়ে হাজির হলেই পুলিশ তাকে গ্রেফতার করে।

সাইবার অপরাধ দায়ের করা হয়েছে। অভিযুক্তকে পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। পুলিশ একটি মোবাইল ফোন বাজেয়াপ্ত করেছে।

Share this article
click me!