'রাস্তা আটকে পরপর ৭-৮টা গুলি আর বোমা ছোঁড়ে তৃণমূলের গুণ্ডারা'! - বিজেপি নেতার দাবিতে তীব্র বিতর্ক

বিজেপি নেতা অর্জুন সিং এএনআইকে জানিয়েছেন, গাড়ি লক্ষ্য করে সাতটি গুলি চালানো হয়েছে। তিনি দাবি করেছেন যে বাংলার একজন সিনিয়র পুলিশ অফিসারের উপস্থিতিতে এই হামলা হয়েছে।

Parna Sengupta | Published : Aug 28, 2024 11:01 AM IST

বাংলা বনধ-কে কেন্দ্র করে জেলায় জেলায় বিজেপি তৃণমূল সংঘর্ষের খবর সামনে এসেছে। ভাটপাড়ায় চলে গুলির লড়াই। বনধের দিন সকালে ভাটপাড়ায় গোলাগুলি হয়। ঘটনার জেরে ভাটপাড়ার ঘোষপাড়া এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এই ঘটনায় একজন আহত হয়েছেন বলে জানা গেছে। তাঁকে ব্যারাকপুর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এক বিজেপি নেতা দাবি করেছেন যে ভাটপাড়ায় তৃণমূল কংগ্রেস কর্মীরা তাঁর গাড়িতে হামলা চালিয়েছে। বনধ চলাকালীন এই হামলার ঘটনা ঘটে। তিনি সংবাদসংস্থা পিটিআইকে বলেন, 'আজ সকালে, আমি অর্জুন সিংয়ের বাড়িতে পৌঁছানোর জন্য আমার বাড়ি থেকে সকাল সোয়া আটটায় বের হয়েছিলাম। বাড়ি থেকে বের হওয়ার মাত্র তিন মিনিটের মাথায় জেটিং মেশিন দিয়ে রাস্তাটি আটকে দেওয়া হয়। প্রায় ৫০-৬০ জন লোক আমার গাড়ি লক্ষ্য করে বোমা নিক্ষেপ করে। এরপর ৬-৭ রাউন্ড গুলি ছোঁড়ে।

Latest Videos

 

 

ঘটনাস্থলে পৌঁছন ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ ও বিজেপি নেতা অর্জুন সিং। বোমা নিক্ষেপের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। তাঁর কথায়, "রবি সিং নামে আমাদের দলের এক কর্মী আহত হয়েছেন। রবি আমার বাড়িতে আসছিলেন। ঘোষপাড়া মোড়ের কাছে তাঁর গাড়ি থামানো হয়েছিল। এর পরে তৃণমূলের আশ্রয়ে থাকা দুষ্কৃতীরা গাড়ি লক্ষ্য করে গুলি চালায়৷

 

 

তৃণমূলের বিরুদ্ধে হামলার অভিযোগ

বিজেপি নেতা অর্জুন সিং এএনআইকে জানিয়েছেন, গাড়ি লক্ষ্য করে সাতটি গুলি চালানো হয়েছে। তিনি দাবি করেছেন যে বাংলার একজন সিনিয়র পুলিশ অফিসারের উপস্থিতিতে এই হামলা হয়েছে। অর্জুন সিং দাবি করেছিলেন যে এটি পান্ডের জীবনের একটি প্রচেষ্টা ছিল। তিনি বলেন, ‘প্রিয়াঙ্গু পান্ডে আমাদের দলের নেতা। আজ তার গাড়িতে হামলা ও গুলি চালানো হয়। চালক গুলিবিদ্ধ হয়েছেন। ৭ রাউন্ড গুলি করা হয়। এসিপির উপস্থিতিতে এটি করা হয়।

হামলায় আহত হয়েছেন দুইজন

অর্জুন সিং দাবি করেছেন, প্রিয়ঙ্গু পান্ডেকে হত্যার পরিকল্পনা করা হয়েছিল। আহত হয়েছেন দুইজন, তাদের মধ্যে একজন গুরুতর। তৃণমূল নেতা তরুণ সাও এবং বিধায়ক সোমনাথ শ্যাম হামলার পিছনে ছিলেন এবং কাকিনাড়া থেকে দুষ্কৃতীদের আনা হয়েছিল বলে অভিযোগ করেছেন অর্জুন সিং।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
Mamata Banerjee Live: হঠাৎ জুনিয়র চিকিৎসকদের ধর্না মঞ্চে হাজির মমতা, কী বার্তা, দেখুন সরাসরি
'ওই পাপিষ্ঠ মুখে দেবী দুর্গার নাম উচ্চারণ করবেন না' মমতাকে বেলাগাম আক্রমণ দেবশ্রী চৌধুরীর | R G Kar
বোস্টনের রাজপথে আরজি কর কাণ্ডের প্রতিবাদ! গানের সঙ্গে চলল আন্দোলন । RG Kar Protest
ঝড়ের তাণ্ডবে লণ্ডভণ্ড নামখানা! ভেঙে পড়েছে একাধিক বাড়ি ও দোকান | Heavy Rain in South Bengal