মুর্শিদাবাদে মর্মান্তিক ঘটনা! প্রেমিককে গাছে বেঁধে রেখে, পাট খেতে প্রেমিকাকে গণধর্ষণ

গোটা রাজ্য কি অপরাধের আঁতুড়ঘর হয়ে উঠেছে? একদিকে যখন আর জি কর কাণ্ডে তোলপাড় গোটা রাজ্য, তখন মুর্শিদাবাদে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা।

Subhankar Das | Published : Aug 13, 2024 1:17 PM IST / Updated: Aug 13 2024, 06:48 PM IST

গোটা রাজ্য কি অপরাধের আঁতুড়ঘর হয়ে উঠেছে? একদিকে যখন আর জি কর কাণ্ডে তোলপাড় গোটা রাজ্য, তখন মুর্শিদাবাদে ঘটে গেল এক মর্মান্তিক ঘটনা।

প্রেমিকের সামনেই তাঁর প্রেমিকাকে গণধর্ষণের ঘটনা উঠল মুর্শিদাবাদে। অভিযোগ উঠছে, সেই যুবককে গাছের সঙ্গে বেঁধে রেখে তাঁর প্রেমিকা তথা একাদশ শ্রেণির পড়ুয়াকে পাটের খেতে নিয়ে গিয়ে যৌন নির্যাতন করা হয়।

Latest Videos

গুরুতর জখম অবস্থায় সেই কিশোরীর চিকিৎসা চলছে। ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ। তবে অভিযুক্তরা এখনও অধরা রয়েছে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের সাগরপাড়ার দেবীপুর পঞ্চায়েতের বালিবোনা এলাকায়। সূত্রের খবর, ঐ কিশোরী শনিবার বিকেলের দিকে তাঁর বন্ধুর সঙ্গে বেড়াতে বেরিয়েছিল।

সেইসময় তারা গল্প করতে করতে বালিবোনা এলাকায় চলে যায়। সেখানে রাস্তার দুধারে পাটের জঙ্গল রয়েছে। ঐ জায়গায় এই যুগলকে দেখে দুষ্কৃতীরা তাদের ঘিরে ধরে। এরপর সেই কিশোরীর প্রেমিককে গাছের সঙ্গে বেঁধে মারধর করা হয়।

তারপর ঐ কিশোরীকে পাটের জঙ্গলে নিয়ে গিয়ে তিনজন মিলে ধর্ষণ করে বলে অভিযোগ। এরপর সেই কিশোরীকে পাটখেতে ফেলে চম্পট দেয় তারা সবাই।

এদিকে মেয়ে না ফেরায় বাড়ির লোকজন খোঁজখবর শুরু করে দেন। এলাকার মানুষও একসঙ্গে জড়ো হয়ে খোঁজ করতে থাকেন। তারপরই জানা যায় পুরো ঘটনা। অন্যদিকে, অভিযুক্তরা এখনও অধরা। তাদের খোঁজে ইতিমধ্যেই তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। তবে বিষয়টি নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি পুলিশ।

অপরদিকে, পরিবারের তরফ থেকেও কিছু বলা হয়নি। সবমিলিয়ে, গোটা রাজ্যেই যেন নারীদের নিরাপত্তা নিয়ে আবারও প্রশ্ন উঠে গেল। বারংবার ধর্ষণের ঘটনা ঘটছে এই বাংলায়। আর এই ঘটনায় তো এখনও অভিযুক্তদের ধরতেই পারল না পুলিশ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |