ভাঙরে উত্তেজনার মাঝেই নতুন করে চাঞ্চল্য গাজিপুরে, তৃণমূল নেতা আরাবুল ইসলামের বাড়ির সামনে থেকে উদ্ধার হল ব্যাগ ভর্তি বোমা

রবিবার উত্তর গাজিপুর এলাকার একটি চাষের জমি থেকে একটি ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগটির ভেতর উদ্ধার করা হয় বেশ কয়েকটি বোমা।

Web Desk - ANB | Published : Jan 22, 2023 7:06 AM IST

গত কয়েক দিন ধরেই উত্তপ্ত ভাঙরের পরিস্থিতি। এরই মধ্যে রবিবার নতুন করে উত্তেজনা সৃষ্টি হল ভাঙড়ের উত্তর গাজিপুর এলাকায়। রবিবার সকালে তৃণমূল নেতা আরাবুল ইসলামের বাড়ির সামনে থেকে উদ্ধার হল প্রচুর পরিমাণে বোমা। রবিবার উত্তর গাজিপুর এলাকায় চাষের জমি থেকে উদ্ধার হল ব্যাগ ভর্তি বোমা। ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৪ জনকে।

রবিবার উত্তর গাজিপুর এলাকার একটি চাষের জমি থেকে একটি ব্যাগ উদ্ধার করা হয়। ব্যাগটির ভেতর উদ্ধার করা হয় বেশ কয়েকটি বোমা। এই ব্যাগ দেখতে পেয়েই পুলিশকে খবর দেন স্থানীয়রা। ঘটনাস্থলে পৌঁছয় কাশীপুর থানার পুলিশ। বোমাগুলিকে নিষ্ক্রিয় করতে বম্ব স্কোয়াডকেও খবর দেওয়া হয়। ঘটনায় গ্রেফতার করা হয় ৪ জনকে। তবে বোমাগুলি কারা রেখে গিয়েছিল সেবিষয় এখনও কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, ভাঙরে তৃণমূলের হামলার প্রতিবাদে শনিবার রাস্তায় বলে অবস্থান বিক্ষোভ দেখায় আইএসএফ-এর কর্মীরা। বিক্ষোভকারীদ্র ছত্রভঙ্গ করতে আচমকাই লাঠিচার্জ করে পুলিশ। পুলিশকে লক্ষ্য করে পালটা চটি, পাথর ছোড়ে বিক্ষোভকারীরা। ঘটনায় আহত হন বিক্ষোভকারীদের পাশাপাশি একাধিক পুলিশকর্মীও। আহত হন বেশ কিছু সংবাদমাধ্যমের কর্মীও।

তৃণমূল আইএসএফ সংঘর্ষে সকাল থেকেই উত্তপ্ত ভাঙর। দুই দলেরই আহত একাধিক কর্মী। তৃণমূল এবং আইএসএফ, একে অপরের বিরুদ্ধে হামলা চালানোর অভিযোগ তোলে। শনিবার সকালে কলকাতায় দলীয় সভা ছিল আইএসএফ-এর। সেদিনও আইএসএফ-এর কর্মীদের তৃণমূল নেতার উপস্থিতিতে মারধর করার অভিযোগ তোলা হয়। তৃণমূলের পক্ষ থেকে সেই অভিযোগ খারিজ করা হলেও তৃণমূল নেতাদের উপস্থিতিতেই এ সব ঘটেছে বলে দাবি করেছেন ভাঙড়ের আইএসএফ বিধায়ক নওশাদ সিদ্দিকি।

Share this article
click me!