Abhijit Gangopadhyay: অভিজিৎ গঙ্গোপাধ্যায় জমি চিনতে শুভেন্দুর সঙ্গে নন্দীগ্রামে, 'লোভী' পোস্টারে কটাক্ষ

শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে যান অভিজিৎ গঙ্গোপাধ্যায়। নন্দীগ্রামে প্রাক্তন বিচারপতিকে জয় শ্রীরাম স্লোগান বিয়ে বরণ করে দেওয়া হয়।

 

Saborni Mitra | Published : Mar 12, 2024 11:17 AM IST

আনুষ্ঠানিকভাবে এখনও বিজেপি তমলুক লোকসভা কেন্দ্রের প্রার্থী হিসেবে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম ঘোষণা করেনি। কিন্তু আর আগেই রাজ্যের বাতাসে জল্পনা অধিকারী গড় হিসেবে পরিচিত তমলুকের বিজেপি প্রার্থী হতে পারেন অভিজিৎ গঙ্গোপাধ্যা। আর সেই কারণে মঙ্গলবার রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে তাঁর তমলুক সফর বিশেষ তাৎপর্যপূর্ণ বলেও মনে করছে অনেকে। এদিন শুভেন্দুর সঙ্গে তমলুক লোকসভা কেন্দ্রে নন্দীগ্রামে যান অভিজিৎ। রাজনৈতিক মহলেরর কথায় নাম ঘোষণার আগেই যুদ্ধের বধ্যভূমি চিনতেই তাঁর ঝটিকা সফর।

শুভেন্দু অধিকারীর বিধানসভা কেন্দ্র নন্দীগ্রামে যান অভিজিৎ গঙ্গোপাধ্যায়। নন্দীগ্রামে প্রাক্তন বিচারপতিকে জয় শ্রীরাম স্লোগান বিয়ে বরণ করে দেওয়া হয়। সেখানে কথা বলেন দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে। অভিজিতের সঙ্গে দেখা করেন বিজেপি বিধায়ক অশোক দিন্দা ও তাপসী মণ্ডল। পাশাপাশি পুজো দেন স্থানীয় বর্গভীমা মন্দিরে। রোয়াপাড়ায় একটি প্রাচীন শিবমন্দিরেও পুজো দেন অভিজিৎ ও শুভেন্দু। কথা বলেন স্থানীয়দের সঙ্গে। তবে এদিন এই ঝটিকা সফরেও কিছু বিড়ম্বনার মধ্যে পড়তে হয় প্রাক্তন বিচারপতিকে। তাঁকে লক্ষ্য করে পোস্টার পড়েছে। সেখানে লেখা হয়েছে 'অভিজিৎ তুমি কি লোভী তাই বিজেপিতে - মানুষ জবাব চাইছে - জবাব দাও।' স্থানীয় সূত্রের খবর তৃণমূলের কাউন্সিলর পার্থসারথি মাইতে ও রাজ্য যুব সহ সভাপতির নেতৃত্বে এই পোস্টার পড়েছে।

যদিও এই প্রসঙ্গে আলাদা করে কিছু না বলে অভিজিৎ নন্দীগ্রামে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তৃণমূল কংগ্রেসকে এতহাত নেন। তিনি বলেন, 'লোকে বিরোধিতা করবেই, বিরোধিতা করতে দিন। আমার আপনাদের কাছে একটাই আবেদন থাকবে সারা পশ্চিমবঙ্গে একটাই বার্তা ছড়িয়ে দিন তৃণমূলকে একটিও ভোট নয়। আমরা জোচ্চুরি দুর্নীতি অনেক দেখলাম আর নয়। এবার নতুন দিনের শুরু করতে হবে। এই সুরুর দিন আসছে লোকসভা ভোটেই।' তবে অভিজিৎ লোকসভা ভোট থেকেই বিধানসভা ভোটেরও প্রচার শুরু করেদেন। তিনি বলেন দুর্নীতিগ্রস্ত তৃণমূল সরকারকে সরিয়ে ২০২৬ সালে বিজেপিকে বাংলার ক্ষমতায় আনতে হবে। তা না হলে পশ্চিমবঙ্গের বাঙালিরা কিছুতেই বাঁচবে না বলেও মন্তব্য করে। তিনি আরও বলেন, তৃণমূল কোটি কোটি টাকা চুরি করেছে।

Read more Articles on
Share this article
click me!