'৪ জুন চিচিংফাঁক', শেষ প্রচারে নিজের কেন্দ্রে দাঁড়িয়ে বিজেপি 'খতম' বলে হুংকার অভিষেকের

বৃহস্পতিবার বিকেলে মহেশতলার বাটা মোড় থেকে ডাকঘর পর্যন্ত রোডশো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শেষ নির্বাচনী প্রচারে রোজশোর পরই গাড়িতে দাঁড়িয়েই চলতি নির্বাচনী প্রচারের শেষ ভাষণ দেখন।

 

Saborni Mitra | Published : May 30, 2024 4:05 PM IST

লোকসভা নির্বাচন ২০২৪-এর প্রচারের শেষ দিনে বিজেপিকে ব়় হুঁশিয়ারি দিলেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার মহেশতলার জনসভায় অভিষেক বলেন, 'আগামী ৪ জুন ফলপ্রকাশের দিনই বিজেপি খেলা শেষ।' রীতিমত হুংকার দেন তৃণমূলের নম্বর টু।

বৃহস্পতিবার বিকেলে মহেশতলার বাটা মোড় থেকে ডাকঘর পর্যন্ত রোডশো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। শেষ নির্বাচনী প্রচারে রোজশোর পরই গাড়িতে দাঁড়িয়েই চলতি নির্বাচনী প্রচারের শেষ ভাষণ দেখন। সেখানেই জয়ের ব্যাপারে আশা প্রকাশ করেন তৃণমূল কংগ্রেস নেতা। তিনি বলেন, 'উদ্বোধনটা মহেশতলায় করে দিয়ে গেলাম। সপ্তমী, অষ্টমী, নবমী, দশমী... দশমীর দিন চিচিং ফাঁক। ৪ তারিখ হবে চিচিং ফাঁক । বিজেপির খেল খতম। সবুজ আবির তৈরি করে রাখুন।'

Latest Videos

লোকসভা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন নির্বাচনের খুঁটি পুজো। সেই প্রসঙ্গ টেনে এনে এদিন অভিযোগ করেন খুঁটি পুজো তিনি বলবেন না। এটি বিজয় দশমী বলেও দাবি করেন তিনি।

মহেশতলা লোকসভা কেন্দ্রটি ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের প্রার্থী। এই কেন্দ্র থেকে তিনি তিন বারের সাংসদ। তিনি এবারও জিতবেন বলে দাবি করেছেন। তিনি বলেছেন এবার চার লক্ষের বেশি ভোটে তিনি জয়ী হবেন। তিনি আরও বলেন, 'সন্দেশখালির মতো পরিকল্পিত চক্রান্ত করে বাংলার ৫ কোটি মায়ের সম্ভ্রম দিল্লির তল্পিবাহকতা করে দেশের ১৪০ কোটি মানুষের কাছে ছোট করেছে। এরা বাংলা বিরোধী।'

লোকসভা নির্বাচনের প্রচারে আজই ছিল শেষ দিন। আগামী ১ জুন লোকসভা নির্বাচনের শেষ তথা সপ্তম দফায় ভোট গ্রহণ। ভোট গণনা হবে আগামী ৪ জুন, মঙ্গলবার।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা