অভিষেককে অভ্যর্থনা দক্ষিণ দিনাজপুরে, ঠাসা কর্মসূচির মধ্যেই শহিদ পরিবারের সঙ্গে দেখা তৃণমূল নেতার

তৃণমূল কংগ্রেসের নবজোয়ার কর্মসূচিতে মঙ্গলবার দক্ষিণ দিনাজপুর সফর করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বালুরঘাটে তেভাগা আন্দোলনের শহিদ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন তিনি।

 

Saborni Mitra | Published : May 2, 2023 2:10 PM IST / Updated: May 02 2023, 08:52 PM IST

110
দক্ষিণ দিনাজপুরে অভিষেক

দক্ষিণ দিনাজপুরে দিনভর ঠাসা কর্মসূচি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের। এদিন বালুরঘাটের শহিদ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন তিনি।

210
কালিয়াগঙ্গে সাংগঠনিক বৈঠক

তৃণমূল কংগ্রেস সূত্রের খবর উত্তর দিনাজপুর ছাড়ার আগে কালিয়াগঞ্জে দলের নেতাদের সঙ্গে বৈঠক করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কালিয়াগঞ্জে ক্রমশই বাড়ছে দলী কোন্দল।

310
বিবাদ মেটাতে নির্দেশ

কালিয়াগঞ্জের জেলা সভাপতি কানাহাইয়ালাল আগরওয়ালকে করিম চৌধুরীর সঙ্গে বিবাদ মিটিয়ে নিতে নির্দেশ দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে এক জোট হয়ে লড়াইয়ের কথা বলেন তিনি।

410
উত্তর ছেড়ে দক্ষিণ দিনাজপুরে অভিষেক

উত্তর দিনাজপুর ছেড়ে দক্ষিণ দিনাজপুরে যান অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। সেখানে তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান হয়। স্থানীয়রা স্বাগত জানান অভিষেককে।

510
তেভাগা আন্দোলনের শহিদ পরিবার

বালুরঘাটে জনসভায় ভাষণ দেওয়ার আগে অভিষেক বন্দ্যোপাধ্যায় তেভাগা আন্দোলনের শহিদ পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন। তাঁদের সঙ্গে কথাও বলেন তিনি।

610
শহিদ পরিবারের সদস্যদের খোঁজখবর

শদিহ পরিবারের সদস্যদের খোঁজ খবর নেন। তাদের চিকিৎসার বিষয়ে পূর্ণ সহযোগিতার আশ্বাস দিয়েছেন অভিষেক।

710
তৃণমূলে নবজোয়ার কর্মসূচি

অভিষেক বন্দ্যোপাধ্যায় পঞ্চায়েত ভোটের লক্ষ্য জনসংযোগ বাড়াতে জেলা সফর শুরু করেছেন। এর আগে তিনি কোচবিহার, আলিপুরদুয়ার, উত্তর দিনাজপুর জেলা সফর করেছে। ৬০ দিনের এই কর্মসূচিতে প্রধান মুখই অভিষেক।

810
কেন্দ্রকে নিশানা

অভিষেক বন্দ্যোপাধ্যায় এই কর্মসূচিতে মূলত আক্রমণ করেছেন কেন্দ্রের বিজেপি সরকারকে। তিনি বলেন রাজ্যের প্রাপ্য টাকা অটকে রেখেছে কেন্দ্রীয় সরকার। আর সেই কারণে ব্যাহত হচ্ছে রাজ্যের উন্নয়ন কাজ।

910
বিজেপির সঙ্গে কংগ্রেসকে নিশানা

অভিষেক বন্দ্যোপাধ্যায় ইটাহারে বিজেপির সঙ্গে কংগ্রেসকেও নিশানা করেন। তিনি বলেন, কেন্দ্রীয় এজেন্সির অপব্যবহারে কংগ্রেস দ্বৈত ভূমিকা গ্রহণ করেছে। বিজেপি কেন্দ্রীয় এজেন্সির মাধ্যমে অন্য কোনও রাজনৈতিক দলকে হেনস্থা করতে চাইলে কংগ্রেস খুশি হয়।

1010
১০০ দিনের কাজের টাকার ওপর জোর

জনসংযোগ যাত্রায় অভিষেক মূলত ১০০ দিনের কাজের টাকা বন্ধ হয়ে যাওয়ার ওপর জোর দিচ্ছেন। তিনি বলেছেন, কেন্দ্র ইচ্ছেকৃতভাবে রাজ্যের প্রাপ্য আটকে রেখেছে। প্রয়োজনে রাজ্যের মানুষকে দিল্লিতে নিয়ে গিয়ে আন্দোলন হবে বলেও হুঁশিয়ারি দেন অভিষেক।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos