রাজনৈতিক গুঞ্জনের মধ্যেই দেব-মিঠুনকে একযোগে বিঁধলেন হিরণ, পালটা সরব অভিষেক

সারদা মামলার প্রসঙ্গ টেনে হিরণ বলেন, ‘মিঠুনদা সৎ মানুষ, ভালো মানুষ। তিনি আগেও তো টাকা ফিরিয়েছেন।’

Web Desk - ANB | Published : Jan 29, 2023 4:52 AM IST

পঞ্চায়েত ভোটের আগে বঙ্গের রাজনীতিতে জোরালো গুঞ্জন উঠেছিল খড়্গপুরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়কে নিয়ে। এক সপ্তাহ আগেই তৃণমূলের দলীয় কার্যালয়ে বসে তাঁর একটি ছবি ভাইরাল হয়, যা দেখিয়ে অনেকে দাবি তুলেছিলেন যে, ঘাসফুল শিবিরে তাঁর যাতায়াত রয়েছে প্রায়শই এবং খুব শীঘ্রই তিনি পদ্মশিবির ছাড়তে পারেন। কিন্তু, এক সপ্তাহ যেতে-না-যেতেই সেই ইন্ধনে জল ঢেলেছেন হিরণ। বিজেপির হয়েই বাংলার শাসকদলের বিরুদ্ধে সরব হয়েছেন তিনি। এবার সরাসরি শাসকদলের সাংসদ ও বিজেপির তারকা প্রচারককে একযোগে বিঁধলেন খড়্গপুরের বিধায়ক।

তাঁর দাবি, গরু পাচার কাণ্ডে ধৃত এনামুল হকের কাছ থেকে টাকা নিয়ে পেন্ট হাউস বানিয়েছেন দেব। সম্প্রতি ‘প্রজাপতি’ নামে একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন দেব আর মিঠুন। দেব যদি দোষী সাব্যস্ত হন অথবা জেলে যান, তা হলে মিঠুনদাকে আবার তাঁর পারিশ্রমিকের টাকা ফেরত দিতে হবে। একই সঙ্গে সারদা মামলার প্রসঙ্গ টেনে এনে হিরণের বক্তব্য, ‘মিঠুনদা সৎ মানুষ, ভালো মানুষ। তিনি আগেও তো টাকা ফিরিয়েছেন। মিঠুনদা যেহেতু ‘প্রজাপতি’ সিনেমায় অভিনয় করেছেন, পারিশ্রমিক নিলে ইডি-সিবিআইকে টাকা ফেরত দিতেই হবে।’

ঘাটালের তৃণমূল সাংসদ দেবের বিরুদ্ধে তোলা এই অভিযোগকে উড়িয়ে দিয়ে পালটা তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের দাবি, “মিঠুন চক্রবর্তী বিজেপিতে আছেন। হিরণও দাবি করছে, ও বিজেপিতে আছে। তাই ও যে সব অভিযোগ করছে, তা আগে নিজের দলের লোককে বোঝাক। তার পর না হয় দেবকে বোঝানো যাবে।”

যদিও, দেব প্রসঙ্গে হিরণ আরও মন্তব্য করেছেন, “দেব যদি প্রমাণ করতে পারে যে, ও নির্দোষ, কোনও গরু পাচারকারীর থেকে ও টাকা নেয়নি, ওর বিরুদ্ধে সিবিআই, ইডি বা কেন্দ্রীয় কোনও সংস্থা চক্রান্ত করেছে, তা হলে আমিই ওর পাশে দাঁড়াব।”

আরও পড়ুন-
রবিবার কতটা বদলে গেল পেট্রোল-ডিজেলের দাম, ভারতের কোন শহরে কত হল লেটেস্ট দর?
সরস্বতী পুজো কে করবে? এই নিয়েই কলকাতা বিশ্ববিদ্যালয়ে মারামারি লেগে গেল তৃণমূলের দুই ছাত্র সংগঠনের মধ্যে
পাকিস্তান এবং চিন সীমানার মাঝে ভারতীয় সেনার পথ পরিষ্কার করেন খারদুংলা-র গ্রামবাসীরা, নেট দুনিয়ায় ভাইরাল হল তাঁদের কীর্তি

Share this article
click me!