মথুরাপুরে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের জেরে লজ্জাজনক ঘটনা, সাংগঠনিক জেলা সভাপতিকে প্রকাশ্যে জুতোপেটা

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে বিজেপির মথুরাপুর সাংগঠনিক জেলা সভাপতিকে জুতো দিয়ে পেটালেন প্রাক্তন সহ-সভাপতি গৌরী বেরা। 

Web Desk - ANB | Published : Jan 29, 2023 2:36 AM IST / Updated: Jan 29 2023, 08:07 AM IST

গোষ্ঠীদ্বন্দ্বের জেরে প্রায় রণক্ষেত্রের চেহারা নিল দক্ষিণ ২৪ পরগণার বিজেপি কার্যালয়। মথুরাপুর সাংগঠনিক জেলার কার্যকরী সভা চলাকালীন মথুরাপুরের সাংগঠনিক জেলার সভাপতি প্রদ্যুৎ বৈদ্যকে হঠাৎ জুতো পেটা করতে শুরু করলেন জেলার প্রাক্তন সহ-সভাপতি গৌরী বেরা। এই ঘটনার জেরে প্রবল অশান্তির সৃষ্টি হল রাজনৈতিক মহলে।

হঠাৎ করেই জুতো দিয়ে পেটানোর মতো কাজ করার কারণ হিসেবে জেলার প্রাক্তন সহ-সভাপতি গৌরী বেরা জানান, প্রদ্যুৎ বৈদ্য বহুবার তাঁর সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছেন, এমনকি তাঁকে ভয়ও দেখিয়েছেন। ক্ষুব্ধ হয়ে তিনি যখন সভা চলাকালীন কার্যালয় ছেড়ে বেরিয়ে যেতে চান, তখন ওই ব্যক্তি তাঁর হাত ধরেও টানাটানি করতে থাকেন বলে অভিযোগ। এর পরেই তিনি নিজের পা থেকে জুতো খুলে মথুরাপুরের সাংগঠনিক জেলার সভাপতিকে প্রহার করেন।

অভিযোগকারিণীর দাবি, এর আগে বহুবার উনি (মথুরাপুরের সাংগঠনিক জেলার সভাপতি প্রদ্যুৎ বৈদ্য) বিভিন্ন মহিলার সঙ্গে দুর্ব্যবহার করেছেন। আজবাজে মন্তব্য করেছেন। তাঁর প্রতিও একই আচরণ করা হলে তিনি ক্ষিপ্ত হয়ে পায়ের জুতো খুলে মারতে শুরু করেন। অন্যান্য নেতৃবৃন্দরা এসে তাঁকে ছাড়িয়ে দেন। কিন্তু, ততক্ষণে প্রায় দুটি গোষ্ঠীতে ভাগ হয়ে যায় সম্পূর্ণ শিবির। বিজেপির দলীয় কার্যালয়ের মধ্যেই দলের প্রধান ব্যানার ছিঁড়ে ফেলে দেন দলেরই সমর্থকরা। হাতে লাঠিও দেখা যায় উত্তেজিত কর্মীদের। আঙুল তুলে একে অপরের বিরুদ্ধে চূড়ান্ত বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তাঁরা।


 

দলের উচ্চপদস্থ নেতার হাত ধরে টানাটানি এবং হুমকির জেরে রীতিমতো আতঙ্কে ভুগছেন জেলার প্রাক্তন সহ-সভাপতি গৌরী বেরা। এই ঘটনাকে কটাক্ষ করতে ছাড়েনি বাংলার শাসকদল তৃণমূল। দক্ষিণ ২৪ পরগণার জেলা পরিষদের অধ্যক্ষ শ্রীমন্ত মলির বক্তব্য, ‘বিজেপি এতদিন সাধারণ মানুষের কাছ থেকে এই দুর্ব্যবহার পেত, এখন দেখা যাচ্ছে, এরা নিজেদের সভাতে নিজেদের কর্মীর কাছ থেকেই জুতোপেটা খাচ্ছে।’

আরও পড়ুন-
রবিবার কতটা বদলে গেল পেট্রোল-ডিজেলের দাম, ভারতের কোন শহরে কত হল লেটেস্ট দর? 
সরস্বতী পুজো কে করবে? এই নিয়েই কলকাতা বিশ্ববিদ্যালয়ে মারামারি লেগে গেল তৃণমূলের দুই ছাত্র সংগঠনের মধ্যে 
পাকিস্তান এবং চিন সীমানার মাঝে ভারতীয় সেনার পথ পরিষ্কার করেন খারদুংলা-র গ্রামবাসীরা, নেট দুনিয়ায় ভাইরাল হল তাঁদের কীর্তি

Share this article
click me!