'সব জুনিয়র ডাক্তাররা দেশদ্রোহী'- আরজি কর কাণ্ডে তীব্র বিতর্ক তৃণমূল নেতার কথায়

তৃণমূলের একটি প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে চিকিৎসকদের দেশদ্রোহী বলে কটাক্ষ করেন বাদুড়িয়া পঞ্চায়েত সমিতির সদস্য তথা তৃণমূল নেতা চন্দন মুখোপাধ্যায়। তিনি প্রকাশ্যে চিকিৎসকদের দেশদ্রোহী বলে কটাক্ষ করেন।

Parna Sengupta | Published : Sep 11, 2024 6:27 PM IST / Updated: Sep 11 2024, 11:58 PM IST

৮ আগস্ট রাতে আরজি কর হাসপাতালের চার দেওয়ালের মধ্যে ঠিক কী ঘটেছিল? এখন এই প্রশ্নের উত্তরই খুঁজছে সকলে। চিকিৎসক ধর্ষণ, খুনের ঘটনার রহস্যভেদ করতে জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই। মামলা গিয়ে পৌঁছেছে সুপ্রিম কোর্টে। এরই মধ্যে মারাত্মক বক্তব্য রাখলেন এক তণমূল নেতা।

তৃণমূলের একটি প্রতিবাদ সভায় বক্তব্য রাখতে গিয়ে চিকিৎসকদের দেশদ্রোহী বলে কটাক্ষ করেন বাদুড়িয়া পঞ্চায়েত সমিতির সদস্য তথা তৃণমূল নেতা চন্দন মুখোপাধ্যায়। তিনি প্রকাশ্যে চিকিৎসকদের দেশদ্রোহী বলে কটাক্ষ করেন। এদিকে,

Latest Videos

আরজি কর কাণ্ড নিয়ে বিবৃতি দিতে পারবেন না রাজ্যের কোনও মন্ত্রী বা প্রশাসনের কোনও আধিকারিক। এই নিয়ে বিবৃতি দেবেন শুধুমাত্র মুখ্যমন্ত্রী। মঙ্গলবার রাজ্য মন্ত্রিসভার বৈঠকে এই নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার পরেও কুবচনের শেষ নেই।

বসিরহাট এলাকায় আরজি করের ঘটনা নিয়ে প্রতিবাদ জানাতে ও দোষীদের শাস্তির দাবিতে মঙ্গলবার সন্ধ্যাবেলায় এক প্রতিবাদ সভার আয়োজন করা হয়। সেই প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন বসিরহাট তৃণমূল সাংগঠনিক জেলার একাধিক নেতৃত্ববৃন্দ। সেখানেই এরকম বিতর্কিত বক্তব্য রাখেন তিনি।

এদিকে, ৮ আগস্ট রাতে আরজি কর হাসপাতালের চার দেওয়ালের মধ্যে ঠিক কী ঘটেছিল? এখন এই প্রশ্নের উত্তরই খুঁজছে সকলে। চিকিৎসক ধর্ষণ, খুনের ঘটনার রহস্যভেদ করতে জোরকদমে তদন্ত চালাচ্ছে সিবিআই। মামলা গিয়ে পৌঁছেছে সুপ্রিম কোর্টে। এরই মধ্যে মারাত্মক তথ্য পেল সিবিআই। সিবিআই সূত্রে খবর, নিও নেটাল কেয়ার ইউনিটের ইনজেকশন অ্যাম্পিউলের বরাত নিজের লোককে পাইয়ে দিতে শেষ মূহুর্ত পর্যন্ত চেষ্টা চালিয়েছেন সন্দীপ ঘোষ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case