সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতাকে তলব করল ইডি, কোন বিষয় হল জিজ্ঞাসাবাদ?

সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতাকে তলব করল ইডি। বুধবার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল। সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন সঙ্গীতা।

Sayanita Chakraborty | Published : Sep 11, 2024 12:15 PM IST

আরজি কর কাণ্ড নিয়ে একের পর এক চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। আরজি করে ধর্ষণ ও খুনের ঘটনার তদন্ত করতে গিয়ে প্রকাশ্যে এল সব অবিশ্বাস্য তথ্য। আর্থিক দুর্নীতি থেকে মর্গ থেকে দেহ উধাও, মরদেহ নিয়ে পর্নগ্রাফি তৈরির অভিযোগ উঠেছে। এই সকল কাণ্ডে নাম জড়িয়েছে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের। তাঁর বাড়িতে হয়েছে তল্লাশি। এবার সন্দীপ ঘোষের স্ত্রী সঙ্গীতাকে তলব করল ইডি। বুধবার তাঁকে ডেকে পাঠানো হয়েছিল। সিজিও কমপ্লেক্সে হাজিরা দেন সঙ্গীতা।

গত শুক্রবার ইডি আধিকারিকেরা আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়ি তল্লাশি করেন। তারা জানতে পারেন, সন্দীপ ও তাঁর স্ত্রী রাজ্য সরকারের কাছ থেকে যথাযথ অনুমোদন ছাড়াই ২টি সম্পত্তি কিনেছে। সে সময় সন্দীপ আরজিকরের অধ্যক্ষ এবং সঙ্গীতা সহকারী অধ্যাপক ছিলেন। সন্দীপ ও তাঁর স্ত্রীর সম্পত্তি সংক্রান্ত নথি এবং বেশ কয়টি ডিজিটাল ডিভাইস বাজেয়াপ্ত করা হয়েছে। মনে করা হচ্ছে, সেই কারণে ইডি তলব করেছে সঙ্গীতাকে।

Latest Videos

এদিকে মঙ্গলবার সন্দীপ ঘোষকে ফের আলিপুর আদালতে তোলা হয়। আলিপুর আদালত থেকে বেরনোর সময় সন্দীপকে দেখে চোর হলে স্লোগান দিতে শুরু করে সাধারণ মানুষ। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের হাজিরার মধ্যেই সন্দীপের গাড়ি লক্ষ করে চটি ছোঁড়া হয়।

গত ৯ অগস্ট আরজি কর থেকে উদ্ধার হয় এক মহিলা চিকিৎসকের দেহ। তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছিল বলে অনুমান। এখনও চলছে তদন্ত। এক মাস অতিক্রান্ত হলেও এই ঘটনায় আসল কারা দোষী তাদের চিহ্নিত করতে পারেনি তদন্তকারী আধিকারিকেরা।

 

Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024