ভিড় রাস্তার মধ্যে মুখে রুমাল গুঁজে নাবালিকাকে অপহরণের চেষ্টা! স্থানীয়দের হাতে পাকরাও যুবক

কিশোরীর চিৎকারে ছুটে আসেন প্রতিবেশী ও ক্লাবের যুবকরা। তাদের তৎপরতায় বড়সড় কাণ্ড থেকে রক্ষা পেল সপ্তম শ্রেণির ওই কিশোরী।

Parna Sengupta | Published : Nov 2, 2022 10:24 AM IST

জনবহুল রাস্তা থেকে স্কুল ছাত্রীর মুখে রুমাল গুঁজে অপহরণের চেষ্টার অভিযোগ! স্থানীয়দের তৎপরতায় রক্ষা পেল ছাত্রী। মঙ্গলবার বিকেলে ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচলের গোবিন্দপাড়া এলাকায়। অভিযোগের ভিত্তিতে ঘটনায় এক অপহরণকারী যুবককে গ্রেপ্তার করে আদালতে পেশ করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরী চাঁচলের গোবিন্দ পাড়া স্কুলের সপ্তম শ্রেণীতে পাঠরত। মঙ্গলবার বাড়ি থেকে বেরিয়েছিল টিউশনের উদ্দেশ্যে মাঝপথে কিশোরীকে অপহরণের চেষ্টা করা হয়। কিশোরীর চিৎকারে ছুটে আসেন প্রতিবেশী ও ক্লাবের যুবকরা। তাদের তৎপরতায় বড়সড় কাণ্ড থেকে রক্ষা পেল সপ্তম শ্রেণির ওই কিশোরী। বাসিন্দাদের একাংশ অপহরণকারীদের পাকড়াও করতে গেলেও এক যুবক চম্পট দেয়। খপ্পরে আসে একজন যুবক।

Latest Videos

বাসিন্দারা যুবকের উপর চড়াও হয়। যদিও মারধর করার আগেই ঘটনাস্থলে পৌঁছায় চাঁচল থানার পুলিশ। গ্রামবাসীদের হাত থেকে ওই অপহরণকারী ওই যুবককে পুলিশ উদ্ধার করে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। ঘটনা নিয়ে কিশোরীর পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। বুধবার ধৃতকে চাঁচল মহকুমা আদালতে পেশ করেছে চাঁচল থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম জামরুল আলু (১৯)। বাড়ি মালদহের মালতিপুরের শিমুলতলা এলাকায়। ওই কিশোরীর দাবি, মঙ্গলবার বিকেলে বাড়ি থেকে ৩০০ মিটার দূরত্বে টিউশন পড়তে বেরিয়েছিলা সে। মাঝপথে ৮১ নং জাতীয় সড়কের ধারে হঠাৎই দুই যুবক পথ আটকায়। তাদের মুখে কাপড় বাঁধা ছিল। বাইক থেকে নেমে জোর করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে তারা বলে অভিযোগ। নাবালিকার হাত মুচড়ে মুখে রুমাল গুঁজে বাইকের তোলার চেষ্টা করে ওই যুবকরা বলে জানিয়েছে ওই ছাত্রী। প্রাণ বাঁচানোর তাগিদে চিৎকার শুরু করে সে। চিৎকার শুনে জড়ো হয় প্রতিবেশীরা। তারাই কিশোরীকে উদ্ধার করে।

প্রকাশ্য দিবালোকে এই ধরনের অপহরণের ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে ওই এলাকায়। ওই স্কুল ছাত্রীর বাবা বলেন, মেয়েকে অপহরনের চেষ্টা করছিল দুই যুবক। স্থানীয়দের তৎপরতায় আমি আমার মেয়েকে ফিরে পেয়েছি। আমি গোটা ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য চাঁচোল থানায় জানিয়েছি। এই বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এই ঘটনার সঙ্গে যুক্ত প্রত্যেক দোষীর কঠোর শাস্তি দাবি জানায় নাবালিকার পরিবার। চাঁচোল থানার পুলিশ জানিয়েছে যে অপহরণের ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করে মহকুমা আদালতে পেশ করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

গোরুর খাবার দেশি ঘিয়ের লাড্ডু! কোটি টাকার বাংলোতে বিলাসী জীবন 'রাজকন্যা' রাধার

মাদক মেশানো মদ খাইয়ে টোটো চালকে ফেলে দেওয়া হল নদীতে, জানুন তারপর কী হল

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News