Viral Video: চোপড়ায় যুগলকে রাস্তায় মারধর, ভিডিও পোস্ট করে অমিত মালব্য বলেন 'মমতার শাসনের কুৎসিত চেহারা'

ভিডিও শেয়ার করে অমিত মালব্য মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সরকারের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় বলেছেন, 'পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের শাসনের কুৎসিত চেহারা।'

 

Saborni Mitra | Published : Jun 30, 2024 11:24 AM IST / Updated: Jun 30 2024, 05:06 PM IST

রাস্তায় ফেলে যুগলকে প্রবল মার! সোশ্যাল মিডিয়ায় ঘুরছে সেই মর্মান্তিক ভিডিও। যা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে চাপ বাড়াতে উঠেপড়ে লেগেছে বিজেপি। মর্মান্তিক ভিডিও শেয়ার করে বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন। যদিও ভিডিওটি নিয়ে আলোচনা শুরু হয়েছে রাজ্য জুড়ে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি কঞ্চি দিয়ে রাস্তার ওপর প্রচুর মানুষের সামনে এক মহিলাকে মারছে এক ব্যক্তি। মহিলা মার খেতে খেতে রাস্তায় পড়ে গেলেও তার চুল ধরে টেনে তুলে আবারও মারধর করা হচ্ছে। কিছুক্ষণ পরেই এক তরুণকে মারধর করছে ওই একই ব্যক্তি। রাস্তায় প্রচুর মানুষ ঘিরে দাঁড়িয়ে রয়েছে। দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখছে মর্মান্তিক ঘটনা। যদিও ভিডিও সত্যতা এশিয়ানেট অনলাইন যাচাই করেনি। দেখুন ভিডিওঃ

 

 

এই ভিডিও শেয়ার করে অমিত মালব্য মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সরকারের আইনশৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছেন। সোশ্যাল মিডিয়ায় বলেছেন, 'পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের শাসনের কুৎসিত চেহারা।' অমিত মালব্য বলেছেন, এক মহিলাকে নির্দয়ভাবে মারধর করা হচ্ছে। তাজেমুল বলে এক ব্যক্তি মারধর করেছেন। তাজেমুল এলাকায় জেসিবি নামে জনপ্রিয়। তারপরেও অমিত মালব্য বলেছেন, এই ব্যক্তি সালিশি সভার মাধ্যমে দ্রুত বিচার দেওয়ার জন্য এলাকায় বিখ্যাত। চোপড়ার বিধায়ক হামিদুর রবমানের ঘনিষ্ট সহযোগী তাজেমুল- এমনটাই দাবি করেছেন অমিত মালব্য। তিনি আরও বলেছেন, তৃণমূল কংগ্রেস শাসিত পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। রাজ্যের প্রতিটি গ্রামে একটি করে সন্দেশখালি রয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় মহিলাদের জন্য অভিশাপ! অমিত মালব্যের অভিযোগ, বাংলায় আইনশৃঙ্খলা নেই। তারপরই অমিত মালব্যের প্রশ্ন 'মমতা বন্দ্যোপাধ্য়য় এই দানবের বিরুদ্ধে কাজ করবেন নাকি শেখ শাহজাহানের পক্ষে দাঁড়িয়ে তাকে রক্ষা করবেন?' অমিত মালব্য ভিডিওর সঙ্গে করা পোস্টে স্থানও বলে দিয়েছেন। ঘটনাটি ঘটেছে- লক্ষ্মীরান্তপুর, চোপড়ায়। এই স্থান উত্তর দিনাজপুরে।

এই একই ভিডিও শেয়ার করেছেন সিপিআই(এম) রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। তিনি বলেছেন, 'সালিশি সভাও নয়, অপরাধের বিচার ও শাস্তি দিচ্ছে তৃণমূলের পোষা গুন্ডা। যার ডাকনাম সেসিবি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে এভাবেই বিচারব্যবস্থাকে দুরশুম করা হচ্ছে চোপড়ায়।' চোপড়া পুলিশ জানিয়েছে, তারা গোটা ঘটনার তদন্ত করছে। চোপড়ার তৃণমূল কংগ্রেস বিধায়ক ঘটনার কথা স্বীকার করেছেন। তিনি বলেছেন, মহিলা যদি থানায় অভিযোগ করেন তাহলে অবশ্যই তাজমুলকে গ্রেফতার করা হবে ।

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'নিম্ন মেধার অর্ধ শিক্ষিত মুখ্যমন্ত্রী হলে যা হয়..' মমতাকে তীব্র আক্রমণে শুভেন্দু
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari : 'চড় মারলে রসগোল্লা খাওয়াবো?' 'কড়া ওষুধ' বলে দিলেন শুভেন্দু, দেখুন
BJP Team Coochbehar : কোচবিহারে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণের প্রতিবাদে রাস্তা অবরোধ বিজেপির
Suvendu Adhikari : ধরে ফেললেন শুভেন্দু! '২০ মিনিট কোথায় ছিলেন উনি?' বিস্ফোরক দাবী শুভেন্দুর, দেখুন