‘এরপর মমতা আর অভিষেক..’ বীরভূম থেকে কলকাতা যাওয়ার পথে বিস্ফোরক মন্তব্য অনুব্রত মণ্ডলের!

সন্ধ্যার ভোজন সেরে রওনা দেন মহানগরীর উদ্দেশে। জামিন পাবার পর এই প্রথম কলকাতা যাচ্ছেন অনুব্রত। চিকিৎসার জন্যই তার কলকাতা যাত্রা।

Parna Sengupta | Published : Sep 30, 2024 11:51 AM IST

গরু পাচার মামলায় ছাড়া পাওয়ার পর গত মঙ্গলবার নিজের বাড়িতে ফিরে কেঁদে ভাসিয়েছিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। রবিবার সেই ঘটনার পুনরাবৃত্তি হয়। এদিন সকালে কঙ্কালীতলার মন্দিরে পুজো দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বীরভূমের বাঘ। পুজো দিয়ে কেষ্ট বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় কঙ্কালীতলা, ফুল্লরা, তারাপীঠ, পাথরচাপুড়িতে টাকা দিয়েছিলেন। উন্নয়ন কিছুটা বাকি রয়েছে। দীপাবলির পর সেই কাজ হয়ে যাবে।

এদিকে, রবিবার শক্তিগড়ে দাঁড়িয়ে কলকাতা আসার পথে সান্ধ্যভোজন সারেন অনুব্রত। এবার খাবারের বিষয়ে চরম সর্তক কেষ্ট। ল্যাংচা, মিষ্টি তো দূর, উল্টে খেলেন শুধু চিনি ছাড়া চা আর সঙ্গে শশা দিয়ে মুড়ি। সন্ধ্যার ভোজন সেরে রওনা দেন মহানগরীর উদ্দেশে। জামিন পাবার পর এই প্রথম কলকাতা যাচ্ছেন অনুব্রত। চিকিৎসার জন্যই তার কলকাতা যাত্রা।

Latest Videos

ফের কবে সক্রিয়ভাবে রাজনীতিতে ফিরছেন অনুব্রত? মঙ্গলবার বাংলায় ফিরেও অনুব্রত বলেন, তিনি মুখ্যমন্ত্রীকে ভালোবাসেন, শ্রদ্ধা করেন। দু’জনার মধ্যে বৈঠক নিয়েও জল্পনা তুঙ্গে ছিল। তবে মঙ্গলবার জেলায় গিয়েও কেষ্টর সঙ্গে দেখা করা বা তার কথাও উল্লেখ করেননি দলের সুপ্রিমো। তাহলে কি দূরত্ব বেড়ে গেল!

এদিন কলকাতায় গিয়ে দলনেত্রীর সঙ্গে দেখা করার প্রশ্নে অনুব্রত জানান, তার পৈতৃক বাড়িতে দুর্গাপুজো আছে। তাই এইবার কলকাতায় চিকিৎসা করিয়েই বাড়ি ফিরে আসবেন তিনি। তবে পরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) সঙ্গে দেখা করবেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

বাড়ি বাড়ি ঘুরে ত্রাণের সরকারি ত্রিপল বিক্রি, হাতেনাতে ধরে ফেললেন স্থানীয়রা, কাঠগড়ায় তৃণমূল
'মহিলারা বাড়িতে একা থাকলে TMC'র লোকেরা আসলে দরজা খুলবেন না' কেন? Suvendu Adhikari নিজেই জানালেন
'তিন পাপী এক জেলে! একবার RG Kar কাণ্ডের রিপোর্টটা সামনে আসুক, তারপর...' | Suvendu Adhikari
'গদ্দার হঠাও ভাঙড় বাঁচাও' | Saayoni Ghosh #shorts #tmc #bhangar #saayonighosh
'Birbhum তারাপীঠের জন্য বিখ্যাত, ওই পাপীটার জন্য নয়' অনুব্রতর কথা উঠতেই উড়িয়ে দিলেন Suvendu Adhikari