Arjun Singh: অর্জুনের সঙ্গেই তৃণমূল ছেড়ে বিজেপিতে শুভেন্দুর ভাই দিব্যেন্দু, দিল্লিতে মমতার সমালোচনা

দিব্যেন্দু ও অর্জুন সিং -এর দলবদলের পরই বিজেপি নেতা অমিত মালব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন মমতা দলকে চালাতে পারছেন তা আবারও প্রমাণিক হল।

 

Saborni Mitra | Published : Mar 15, 2024 1:05 PM IST

আনুষ্ঠানিকভাবে আবারও লোকসভা নির্বাচনের আগে তৃণমূ কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দান করলেন ব্যারাকপুরের বিদায়ী সাংসদ অর্জুন সিং। তারই সঙ্গে তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে নাম লেখানের শুভেন্দু অধিকারীর ভাই তথা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী। সাংবাদিক বৈঠকে দুই নেতাকে বরণ করে নিয়েছিলেন বিজেপির শীর্ষস্থানীয় নেতারা। দিব্যেন্দু ও অর্জুন সিং -এর দলবদলের পরই বিজেপি নেতা অমিত মালব্য মমতা বন্দ্যোপাধ্যায়ের তীব্র সমালোচনা করেন। তিনি বলেন মমতা দলকে চালাতে পারছেন তা আবারও প্রমাণিক হল।

বিজেপিতে যোগ দিয়ে অর্জুন সিং-র বক্তব্যঃ

অর্জুন সিং বলেন, বিজেপি ২০১৯ সালে তিনি বিজেপির টিকিটে সাংসদ হয়েছিলেন। ২০২১ এ বাংলায় ভোট পরবর্তী হিংসা হয়েছিল। তা সকলেই দেখেছিল। সেই হিংসায় ৫০ জনেরও বেশি মানুষ মারা গিয়েছিল। তারপর তিনি বলেন, সেই সময় তাঁর কেন্দ্রেও হিংসার ঘটনা ঘটেছিল। দলের কর্মীদের বাঁচানোর জন্য অল্প সময়ের জন্যই তিনি বাধ্য হয়েছিলেন দল বদল করতে। অর্জুন আরও বলেন, সন্দেশখালির ঘটনার পরই তিনি বিজেপির সঙ্গে যোগাযোগ করেছিলেন। সেই সময়ই আবারও বিজেপিতে ফেরার ইচ্ছে প্রকাশ করেন তিনি। কারণ মহিলাদের ওপর হওয়া অত্যাচার তিনি সহ্য করতে পারেননি। আর সেই কারণে তিনি সেই সময়ই দল বদল করতে হয়েছে। তাই আবারও তিনি দলে ফিরে আসেন বিজেপিতে।

বিজেপিতে যোগ দিয়ে দিব্যেন্দুর বার্তা

তমলুকের বিদায়ী সাংসদ দিব্যেন্দু অধিকারী বলেন, তিনি বিজেপিতে যোগ দিয়ে গর্বিত। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্দেশে দেশের মানুষের সেবা ও উন্নয়নে তিনি ব্রতী হতে চান। তিবি আরও বলেন, এই দিনটি তাঁর দন্য শুভ দিন। মোদীর আদর্শে অনুপ্রাণিত হয়েই তিনি বিজেপিতে এসেছেন বলেও জানিয়েছেন। বিজেপিতে যোগ দিয়ে সন্দেশখালি ইস্যুতে তৃণমূল কংগ্রেসের তীব্র সমালোচনা করেন তিনি। বলেন, সন্দেশখালি সারা দেশের উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। লক্ষ্মীর ভাণ্ডারের সমালোচনা করে দিব্যেন্দু বলেন, ৫০০-১০০০ টাকা দিয়ে মহিলাদের সম্মান করা যায় না। তিনি আরও বলেন, বিজেপি যাতে ৪০০ আসন পায় তার জন্যই তিনি কাজ করবেন।

 

Read more Articles on
Share this article
click me!