Abhijit Ganguly: অভিজিতের 'মমতার মৃত্যু কামনা' মন্তব্য ভাইরাল, তৃণমূল যাচ্ছে নির্বাচন কমিশনে

অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হচ্ছে মৃত্যঘণ্টা বেজে গিয়েছে।' তৃণমূল যাচ্ছে নির্বাচন কমিশনে। 

 

Saborni Mitra | Published : Mar 28, 2024 11:00 AM IST / Updated: Mar 28 2024, 04:31 PM IST

খেলতে নেমেই লুজ বল দিলেন তমলুকের বিজেপি প্রার্থী অভজিৎ গঙ্গোপাধ্যায়ের। মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন প্রাক্তন বিচারপতি। তাঁর মন্তব্যকে কেন্দ্র করে এবার নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। হাইকোর্টের বিচারপতি থাকার সময় থেকেই তৃণমূলের একটি অংশ অভিজিৎ গঙ্গোপাধ্যায় সম্পর্কে সন্তুষ্ট ছিল না। এবার ভোট যুদ্ধে তাই তৃণমূলও তার শোধ তুলতে চাইবে বলেও মনে করেছে রাজনৈতিক মহলের একটি অংশ।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যঃ

একটি সংবাদ মাধ্যমেকে দেওয়া সাক্ষাৎকারে অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের মনে হচ্ছে মৃত্যঘণ্টা বেজে গিয়েছে।' বেশ স্বাভাবিক ভাবেই এই কথা বলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অভিজিতের মন্তব্য। যদিও এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। তবে অভিজিতের এই মন্তব্যকে কেন্দ্র করেই নির্বাচন কমিশনের দ্বারস্থ হতে চলেছে তৃণমূল কংগ্রেস। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মাত্র ৬ সেকেন্ডের একটি ভিডিও ক্লিপ। যদিও বক্তব্যের আগে ও পরে কোনও কথা নেই। কী প্রসঙ্গে প্রাক্তন বিচারপতি এজাতীয় মন্তব্য করেছে তাও স্পষ্ট নয়। তবে এই বিষয় নিয়ে এখনও বিজেপি কোনও প্রতিক্রিয়া জানায়নি। দেখুন ভাইরাল ভিডিওঃ

 

 

তৃণমূলের বক্তব্য

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মন্তব্যের প্রতিক্রিয়া দিয়েছে তৃণমূল কংগ্রেস। দলনেত্রী শশী পাঁজা বলেছেন, 'বিজেপির দিলীপ ঘোষ ও অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের মধ্যে প্রতিযোগিতা শুরু করেছে, কে কত নিম্নরুচির পরিচয় দিতে পারেন। এরা এখন মমতা বন্দ্যোপাধ্যায়ের মৃত্যু কামনা করছে।' তৃণমূল কংগ্রেস সূত্রের খবর, এবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি কমিশনের দ্বারস্থ হওয়ারও প্রস্তুতি শুরু হয়েছে। আগেই দিলীপের বিরুদ্ধে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল তৃণমূল। দিলীপ ঘোষকে দল থেকেও শোকজ করা হয়েছে।

আরও পড়ুনঃ

Mohua Moitra: 'বিজেপি আমার প্রতি আকৃষ্ট', ইডির তলব এড়িয়ে প্রচারে বেরিয়ে এমন কথা তৃণমূলের মহুয়ার মুখে

Lok Sabha Elections: অভিষেকের বিরুদ্ধে কে? রাজ্যের চার আসনের প্রার্থী বাছতে নাজেহাল বিজেপি নেতারা

PM Modi: সন্দেশখালির রেখাকে 'শক্তিস্বরূপা' বলেন প্রধানমন্ত্রী মোদী, রইল তাঁদের ৬ মিনিটের কথাবার্তার অডিও ক্লিপ

Read more Articles on
Share this article
click me!