Viral Post: প্রচারে বেরিয়ে মহিলাকে জাপটে ধরে চুমু খেয়ে বিতর্কে বিজেপির খগেন মুর্মু, পাল্টা তোপ তৃণমূলের

সোমবার বিজেপি প্রার্থী সোমবার চাঁচোলের সিহিপুর গ্রামে প্রচারে গিয়েছিলেন। সেখানেই এক মহিলাকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন। অভিযোগ মহিলার পিঠেও আশালীন ভাবে হাত রাখেন বিজেপি প্রার্থী।

 

Saborni Mitra | Published : Apr 9, 2024 10:32 AM IST / Updated: Apr 09 2024, 04:08 PM IST

প্রচারে বেরিয়ে মহিলাকে জাপটে ধরে চুমু খেয়ে বিতর্কে জড়ালেন উত্তর মালদার বিজেপি প্রার্থী খগেন মুর্মু। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি রীতিমত ভাইরাল হয়েছে। তৃণমূল কংগ্রেসও ছবি নিজেদের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। পাশাপাশি বিজেপি প্রার্থীকে একহাত নিয়েছে।

সূত্রের খবর সোমবার বিজেপি প্রার্থী সোমবার চাঁচোলের সিহিপুর গ্রামে প্রচারে গিয়েছিলেন। সেখানেই এক মহিলাকে জড়িয়ে ধরে চুমু খেয়েছিলেন। অভিযোগ মহিলার পিঠেও আশালীন ভাবে হাত রাখেন বিজেপি প্রার্থী। সোশ্যাল মিডিয়ায় বিজেপি প্রার্থীকে আশালীন মন্তব্য করা হয়। তাঁর চরিত্রের দিকে অভিযোগের আঙুলও ওঠে। মঙ্গলবার সকাল থেকেই এই ছবি নিয়ে সমগরম হয় যায় মালদা উত্তর লোকসভা কেন্দ্রটি। এই ঘটনাকে কেন্দ্র করে একদিকে যেমন তৃণমূল কংগ্রেস বিজেপি প্রার্থীকে নিশানা করেছে। অন্যদিকে খগেন মুর্মুও পাল্টা তোপ দেগেছেন তৃণমূলের বিরুদ্ধে।

 

 

সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তৃণমূল কংগ্রেস বলেছেন, বিজেপি সাংসদ ও মালদহ উত্তরের প্রার্থী প্রচারে বেরিয়ে একজন মহিলার শ্লীলতাহানি করেছে। মহিলাকে চুমু খেয়েছে। এই ঘটনার পাশাপাশি নারী কুস্তিগীরদের যৌন হয়রানির কথাও টেনে এনেছে। কটাক্ষ করে বলেছে মহিলাদের সম্মান এভাবেই রাখতে ব্যস্ত মোদীর পরিবারের সদস্যরা। পাল্টা খগেন মুর্মু তৃণমূলের বিরুদ্ধে বিকৃত মানসিকতার অভিযোগ তুলেছেন।

খগেন মুর্মু ঘটনা নিয়ে তৃণমূল কংগ্রেস নিজেদের সোশ্যাল মি়ডিয়া হ্যান্ডেলে বেশ কিছু ছবি আপলোড করেছে। সেখানে তীব্র নিন্দা করা হয়েছে। সেখানে তৃণমূল কংগ্রেস বিজেপির বিরুদ্ধে নারী নির্যাতনের একাধিক অভিযোগ তুলে ধরেছেন। তবে খগেন মুর্মু ইস্যুতে বিজেপি এখনও কোনও মন্তব্য করেনি। খগেন মুর্মু এখনও এই বিষয় স্পষ্ট কোনও ব্যখ্যা দেয়নি।

আরও পড়ুনঃ

Lok Sabha Vote: ভোট বড় বালাই! বাবা হয়ে বিজেপি প্রার্থী ছেলের পরাজয় কামনা করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী

Suvendu Adhikari: কবে রাজ্য সরকারের পতন? অভিজিতের সমর্থনে প্রচারে গিয়ে হুমকি শুভেন্দুর

TMC News: ইডি, সিবিআই-এর বিরুদ্ধে নির্বাচন কমিশনের সামনে ধর্না, তৃণমূল নেতাদের তুলে নিল দিল্লি পুলিশের

 

Read more Articles on
Share this article
click me!