Suvendu Adhikari: কবে রাজ্য সরকারের পতন? অভিজিতের সমর্থনে প্রচারে গিয়ে হুমকি শুভেন্দুর

শুভেন্দু অধিকারী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে বলতে গিয়ে জানিয়ে দেন তিনি কীভাবে বিজেপিতে এলেন। শুভেন্দু বলেন, অগাস্ট মাসে অভিজিতের অবসর গ্রহণের কথা ছিল

 

Saborni Mitra | Published : Apr 8, 2024 3:08 PM IST

অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে ভোট প্রচারে তমলুকে গিয়ে আবারও শুভেন্দু অধিকারী একহাত নিলেন রাজ্যের তৃণমূল সরকারকে। তিনি বলেন, অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে নরেন্দ্র মোদীর পছন্দ করেছে। তাঁকে দিল্লিতে মোদী চাইছেন। সেই কারণেই তিনি প্রাক্তন বিচারপতিকে জয়ী করে দিল্লিতে পাঠানোর আর্জি জানিয়েছেন সাধারণ ভোটারদের কাছে। পাশাপাশি তিনি বলেন, অভিজিৎ সৎ মানুষ। তাঁকে সাংসদ করলে এলাকার মানুষই উপকার পাবেন।

এদিন শুভেন্দু অধিকারী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে বলতে গিয়ে জানিয়ে দেন তিনি কীভাবে বিজেপিতে এলেন। শুভেন্দু বলেন, অগাস্ট মাসে অভিজিতের অবসর গ্রহণের কথা ছিল। কিন্তু তার আগেই তিনি চাকরি থেকে ইস্তফা দিয়ে মানুষের জন্য কাজ করতে শুরু করেন। শুভেন্দু আরও বলেন, অমিত শাহ অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথা বলেছিলেন। তারপরই তিনি রাজনীতিতে আসেন। তিনি আরও বলেন অভিজিতের নামে রাজ্যের শাসক দল কাঁপে।

এদিন ভোট প্রচারে রাজ্য সরকারকে আবারও খোঁচা দেন শুভেন্দু অধিকারী। তিনি বলেন, নির্ধারিত সময়ের আগেই পড়ে যাবে রাজ্য সরকার। রাজ্য সরকারের পতন নিয়ে আবারও ডেডলাইন বেঁধে দিলেন বিজেপি বিধায়ক। তিনি বলেন, নির্ধারিত সময়ের আগেই পতন হবে। তিনি আরও বলেন, দেড় বছর আগেই পড়ে যাবে রাজ্য সরকার। সোমবার তলমুলের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যেয়ের সমর্থনে একাধিক সভা করেন শুভেন্দু। তিনি বলেন, 'এবার লোকসভা ভোটের যে ফল হবে তাতে আমাদের আর দেড় বছর অপেক্ষা করতে হবে না। ' তিনি আরও বলেন পশ্চিমবঙ্গে পরিবর্তন হবে। ডলব ইঞ্জিন সরকার হবে বলেও জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

ডবল ইঞ্জিন সরকার হবে রাজ্যের মানুষ উপকৃত হবেন। তিনি আরও বলেন, মহিলাদের ১০০০ হাজার টাকার পরিবর্তে তিন হাজার টাকা করে দেওয়া হবে. বিধবা ও প্রতিবন্দী ভাতাও তিন হাজার টাকা করা হবে। তিনি আরও প্রতিশ্রুতি দিয়েছেন। বলেছেন বিজেপি ক্ষমতায় এলে ৪০০ টাকায় দেওয়া হবে রান্নার গ্যাস।

 

Read more Articles on
Share this article
click me!