BJP Candidate List: ১৯ আসনে প্রার্থীর নাম ঘোষণা বিজেপির, ভাগ্যের শিঁকে ছিড়ল দিলীপের, চমক সন্দেশখালির প্রার্থীর নামে

সন্দেশখালির প্রার্থী বাছাইয়ে বিজেপি স্পষ্ট করে দিয়েছে তারা বসিরহাট আসন নিজেদের দখলে রাখতে মরিয়া। সূত্রের খবর এই কেন্দ্রের প্রার্থীর নাম নির্বাচন করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

 

Saborni Mitra | Published : Mar 24, 2024 5:44 PM IST

অবশেষে বাংলার ১৯ আসনের প্রার্থীর নাম ঘোষণা করল বিজেপি। শেষ পর্যন্ত প্রার্থী কলা হল দিলীপ ঘোষকে। তবে সবথেকে বড় চমক সন্দেশখালীর প্রার্থীর নাম নিয়ে। যাইহোক সন্দেশখালির প্রার্থী বাছাইয়ে বিজেপি স্পষ্ট করে দিয়েছে তারা বসিরহাট আসন নিজেদের দখলে রাখতে মরিয়া। সূত্রের খবর এই কেন্দ্রের প্রার্থীর নাম নির্বাচন করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

বসিরহাটের প্রার্থী-

বিজেপি বসিরহাটের প্রার্থী করেছে রেখা পাত্রকে। সন্দেশখালির গৃহবধূ। শাহাজহানের হাতে নির্যাতিতদের একজন বলেও দাবি করেছেন এই গৃহবধূ। প্রধানমন্ত্রী যখন সন্দেশখালির নির্যাতিত নারীদের কথা শুনেছেন সেই তালিকায় ছিলেন রেখাও। শিবু হাজরার বিরুদ্ধে অভিযোগও তিনি দায়ের করেছিলেন। শেষপর্যন্ত ভারতী ঘোষ, ফাল্গুনী পাত্রদের হারিয়ে বসিরহাটের বিজেপি প্রার্থী হলেন রেখা।

দিলীপের ভাগ্য

অবশেষে প্রার্থী করা হল দিলীপ ঘোষকে। তবে নিজের চেনা গণ্ডীর বাইরে নিয়ে গিয়ে তাঁকে টিকিট দেওয়া হয়েছে। তাঁরে প্রার্থী করা হয়েছে বর্ধমান দুর্গাপুরের। সেখানে তাঁর প্রতিপক্ষ শত্রুঘ্ন সিনহা। লড়াইটা অনেকটাই কঠিন হল দিলীপের। তাঁর আসন মেদিনীপুরের টিকিট পেয়েছেন অগ্নিমিত্রা পল।

বাকি প্রার্থী-

নির্ধারিত ভাবেই তমলুকের প্রার্থী করা হয়েছে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। বর্ধমান পূর্বের প্রার্থী অসিম কুমার সরকার। জলপাইগুড়ির প্রার্থী জয়ন্ত রায়। দার্জিলিংএর প্রার্থী রাজু বিস্ত, রায়গঞ্জের প্রার্থী কার্তিক পাল, জলপাইগুড়ির প্রার্থী দেবাঞ্জন ঘোষ, কৃষ্ণনগরের প্রার্থী রাজমাতা অমৃতা রায়, ব্যারাকপুরের প্রার্থী অর্জুন সিং। দমদমে টিকিট দেওয়া হয়েছে স্বপন মজুমদারকে। মথুরাপুরের প্রার্থী অশোক পুরকাইত।কলকাতা দক্ষিণে দেবশ্রী চৌধুরী, আর কলকাতা উত্তের প্রার্থী তাপস রায়। শ্রীরামপুরের প্রার্থী অরুণ উদয় পাল চৌধুরী। আরামবাগে প্রার্থী করা হয়েছে অনুপ কান্তিকে।

Share this article
click me!