রাস্তায় বসে বিক্ষোভ বিজেপির, সুকান্ত মজুমদারের ওপর জয়নগরে হামলার প্রতিবাদ শিলিগুড়িতে

শনিবার জয়নগরের মইপীঠের কাছে বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারের গাড়ির আটকে বিক্ষোভ দেখায় বেশ কিছু মানুষ। তারই প্রতিবাদে শিলিগুড়িতে বিজেপির প্রতিবাদ বিক্ষোভ।

Web Desk - ANB | Published : Dec 11, 2022 1:28 PM IST

পঞ্চায়েত নির্বাচনের দিনক্ষণ ক্রমেই এগিয়ে আসছে। তার আগে বারবার আক্রান্ত হচ্ছে বিরোধীরা। হটুগঞ্জের রেশ কাটতে না কাটতেই এবার জয়নগর। এবার আক্রান্ত হলেন রাজ্যে বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। অভিযোগ, মাঝ পথে সুকান্ত মজুমদারের গাড়ি আটকে বিক্ষোভ দেখানো হয়। পাশাপাশি গাড়ি ভাঙার চেষ্টাও করা হয় বলে অভিযোগ উঠছে। ঘটনার প্রতিবাদে রাজ্য উত্তাল। শিলিগুড়িতে বিক্ষোভ দেখালেন বিজেপির মহিলা মোর্চার নেতা কর্মীরা। রবিবার বিকেলে আয়োজিত হল প্রতিবাদ মিছিল। মিছিলের নেতৃত্ব দেন সভানেত্রী শিখা মৈত্র। বিক্ষোভকারীদের কথায় রাজ্যে আইনশৃঙ্খলা নেই। কথা প্রসঙ্গে উঠে আসে গত পঞ্চায়েত নির্বাচনের আগে ও পরে রাজনৈতিক সন্ত্রাসও। বিজেপি নেতার কর্মীদের অভিযোগ সন্ত্রাস করে রাজ্যের মানুষকে ভয় দেখাতে চাইছে রাজ্যের শাসক দল। কিন্তু বিজেপি তা হতে দেবে না বলেও জানিয়েছে বিজেপির নেতা কর্মীরা।

শনিবার জয়নগরের মইপীঠের কাছে বিজেপির রাজ্যসভাপতি সুকান্ত মজুমদারের গাড়ির আটকে বিক্ষোভ দেখায় বেশ কিছু মানুষ। তাঁর গাড়ির সামনে কালো পতাকা দেখান হয়। জয়নগর ও কুলতলি এলাকায় বিজেপি কর্মীরা আক্রন্ত হয়েছিল বলে অভিযোগ উঠেছে। বিজেপি সূত্রের খবর দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আক্রান্ত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করতে সেখানে গিয়েছিলেন। ফেরার সময়ই তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখায় বেশ কিছু মানুষ। তাদের হাতে কালো ছাড়া আর কোনও পতাকা ছিল না। বিজেপির দাবি তৃণমূল কর্মীরাই সুকান্ত মজুমদারের গাড়ি আটকে বিক্ষোভ দেখিয়েছে।

এই ঘটনার পরিপ্রেক্ষিতে সুকান্ত মজুমদার জানিয়েছেন, জয়নগরে বিজেপি কর্মীরা আক্রান্ত হয়েছিলেন। তাদের সঙ্গে দেখা করতে তিনি গিয়েছিলেন। সেখান থেকে কলকাতায় ফিরছিলেন তিনি। বকুলতলা নতুনহাটের ৫ কিলোমিটার আগে তাঁর গাড়ি ঘিরে ধরে বিক্ষোভ দেখান হয়। গাড়ি আটকে যায়। সুকান্ত মজুমদারের অভিযোগ তৃণমূলের হার্মাদ বাহিনী তাঁর গাড়ি আটকে রেখেছিল। গাড়িতে লাঠির বাড়ি মারা হয়, কাঁচ ভেঙে দেওয়া হয় বলেও অভিযোগ করেন তিনি। সুকান্ত মজুমদারের অভিযোগ তাঁর ওপর পরিকল্পিত হামলা চালান হয়েছে। যদিও সুকান্ত মজুদারের অভিযোগ অস্বীকার করেছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

আরও পড়ুনঃ

'শর্টকার্ট রাজনীতিকে দেশের উন্নয়ন হয় না', মহারাষ্ট্র থেকে বিরোধীদের বার্তা প্রধানমন্ত্রী মোদীর

টেট পরীক্ষায় প্রশ্ন ফাঁসের অভিযোগ উড়ালেন ব্রাত্য, শুভেন্দু বললেন প্রার্থীদের টাকার প্রস্তাব দেওয়া হয়েছে

প্রতিশোধ নিতে গিয়ে বান্ধবীকে নকলে দায়ে ফাঁসানোর অভিযোগ, অবসাদে আত্মঘাতী ছাত্রী

 

Share this article
click me!