'অযোগ্য, জঘন্য, রাজবংশীয়, অনৈতিক জোট'- বিরোধী জোটকে আক্রমণ করে টুইট শুভেন্দু অধিকারীর

বিরোধী জোটকে কড়াভাষায় আক্রামণ শুভেন্দু অধিকারীর। টুইট করে বার্তা দিলেন বিজেপি নেতা।

 

Web Desk - ANB | Published : Jul 18, 2023 3:52 PM IST

বেঙ্গালুরুতে তৈরি হওয়ার বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলির জোটকে তীব্র আক্রমণ করেন শুভেন্দু অধিকারী। টুইট করে তিনি জোট নিয়ে কটাক্ষ করেছেন। শুভেন্দু অধিকারী এদিন বিজেপি বিরোধী এই জোটকে 'অযোগ্য, জঘন্য, রাজবংশীয়, অনৈতিক জোট' বলে আখ্যা দিয়েছেন। যদিও বিরোধীদের দাবি তাদের জোট ইন্ডিয়া রীতিমত চ্যালেঞ্জ ছুঁড়ে দিচ্ছে বিজেপি তথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। শুভেন্দু অধিকারী আগেই বাংলার যুযুধান বাম - কংগ্রেস - তৃণমূল কংগ্রেসকে নিশানা করেন। তিনি বলেন বাংলায় কুস্তি আর বেঙ্গালুরুতে দোস্তি হচ্ছে।

 

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এনডিএ-এর জোট সঙ্গীদের উদ্দেশ্যে বলেন তারা এনডিএ-র সঙ্গে দীর্ঘ দিন ধরে যুক্ত। তারা মাটির অবস্থা বোঝে। দেশের উন্নয়নের কথা জানেন। তিনি বলেন দেশের মুদ্রা যোজনা সহ একাধিক কেন্দ্রীয় প্রকল্পের লাভার্থী দেশের মহিলারা। তিনি আরও বলেন, বাড়িতে বাড়িতে শৌচাগার তৈরি হওয়ার মধ্যে দিয়েই মহিলাদের নিরাপত্তা আর উন্নয়ন সুনিশ্চিত। মোদী বলেন গত ৯ বছর এনডিএ সরকার দেশের নিরাপত্তা আর আর্থিক উন্নয়ন নিশ্চিত করা। ৯ বছরে দুর্নীতি বন্ধ করার জন্য সব রকম চেষ্টা করেছে। আগের সরকারের দুর্নীতি ফাঁস করেছে। তিনি বলেন প্রযুক্তি ব্যবহার করে ১০ কোটি বেআইনি লাভার্থীকে চিহ্নিত করে গরীবের টাকা লুঠ বন্ধ করেছে। তিনি আরও বলেন এনডিএ সরকারই প্রথম সরকার যে গরীবদের জন্য কাজ করেছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এদিন বিরোধীদের মধ্যে বিভাজন তৈরি করার চেষ্টা করেন। তিনি কেরল ও পশ্চিমবঙ্গের কথা উত্থাপন করেন। বলেন, কেরলে বামেদের প্রধান বিরোধী কংগ্রেস। বাংলায় তৃণমূলের বিরুদ্ধে লড়াই করছে বামেরা। আর বেঙ্গালুরুতে তারা একে অপরের সঙ্গে হাত মিলাচ্ছা। কথা প্রসঙ্গে কাশ্মীরের মেহবুবা মুফতি আর ওমর আব্দুল্লার কথাও বলেন। বলেন বিরোধীরা নিজের রাজনৈতিক স্বার্থে কাছাকাছি আসতে পারেষ কিন্তু কখনই মনের মিল হবে না। তিনি আরও বলেন, বিরোধী রাজনৈতিক দলগুলি নিজের দলের নেতা কর্মীদের কথাও ভাবে না। তিনি বলেন বিরোধীরা মোদীকে নিয়ে না ভেবে দেশের উন্নয়নের কথা ভাবতেন। তিনি বলেন ২০২৪ সালে কী হবে তা দেশের মানুষ স্থির করে ফেলেছেন। তারা এনডিএ-কেও ভোট দেবে।

 

Read more Articles on
Share this article
click me!