নির্বাচনের আগেই বিজেপির এসসি মোর্চা সভাপতি তন্ময় দাসের নির্মম ভাবে হত্যা, অভিযোগের তীর তৃণমূলের দিকে

বীরভূমের এক সভা থেকে বাড়ি ফেরার পথেই ঘটে এই মর্মান্তিক ঘটনা। অভিযোগের তীর তৃণমূলের দিকে। রবিবার শান্তিনিকেতন থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

 

deblina dey | Published : Mar 19, 2024 4:16 AM IST / Updated: Mar 19 2024, 10:40 AM IST

লোকসভা নির্বাচনের আগে, বিজেপির এসসি মোর্চা সভাপতি তন্ময় দাস বাড়ি ফেরার পথে প্রকাশ্য দিবালোকে মর্মান্তিক মৃত্যু। তিনি পরিবারের একমাত্র উপার্জনকারী ছিলেন। রেখে গেলেন স্ত্রী ও এক কন্যা বছর আটেকের মেয়ে-কে। রবিবার রাতেই মৃত্যু হয়েছে বিজেপির এসসি মোর্চা সভাপতির। বীরভূমের এক সভা থেকে বাড়ি ফেরার পথেই ঘটে এই মর্মান্তিরক ঘটনা। অভিযোগের তীর তৃণমূলের দিকে। রবিবার শান্তিনিকেতন থানায় এই বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

তৃণমূলের বীরভূম জেলা কমিটির সদস্য বিকাশ রায়চৌধুরীর মতে, 'বিজেপি নেতার মৃত্যুর ঘটনায় তৃণমূলের কোনও যোগ নেই। এটা নিছকই এক দুর্ঘটনা। তৃণমূল কংগ্রেস এই ধরনের কোনও কাজকে প্রশ্রয় দেয় না। আমাদের এসব কাজ করার কোনও প্রয়োজন নেই, মিথ্যাচারের রাজনীতি বন্ধ করা উচিত।' মৃত বিজেপি নেতার পরিবারের প্রতি সমবেদনাও জানান তিনি।

বিকাশ রায়চৌধুরীর আরও বলেন, যদি কেউ দোষী হয়, তাহলে অবশ্যই তার শাস্তি হবে। আইন আইনের পথে চলে। ওই নেতার পরিবারের সদস্যরাও বলছেন দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর। এক দুর্ঘটনাকে কেন্দ্র করে স্বভাববশতই মিথ্যে বদনাম করছে বিজেপি।

Share this article
click me!