'চোর, চোর' বলতে বলতে বাইককে তাড়া বিজেপি কর্মীদের, শুভেন্দুর গড়ে কোনওক্রমে পালিয়ে বাঁচলেন দেবাংশু

তৃণমূল প্রার্থীকে ঘিরে ‘চোর চোর’ স্লোগান তোলার এই ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। জানা যাচ্ছে, তৃণমূল প্রার্থী গাড়ি ঘিরে নানান রকম কটূক্তি করতে থাকেন স্থানীয় লোকজন।

Parna Sengupta | Published : Apr 25, 2024 4:01 AM IST / Updated: Apr 25 2024, 10:18 AM IST

বুধবার তমলুকের জোড়াফুল প্রার্থী দেবাংশু ভট্টাচার্য এবং তাঁর দলীয় কর্মীদের রীতিমতো তাড়া করেন বিজেপির কর্মী সমর্থকরা। মোটরবাইকে চেপে কোনও ক্রমে এলাকা ছেড়ে চলে যান তাঁরা। এদিকে তৃণমূল প্রার্থীকে ঘিরে ‘চোর চোর’ স্লোগান তোলার এই ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। জানা যাচ্ছে, তৃণমূল প্রার্থী গাড়ি ঘিরে নানান রকম কটূক্তি করতে থাকেন স্থানীয় লোকজন। এরপর খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছয় নন্দীগ্রাম থানার পুলিশ।

বুধবার নন্দীগ্রামের জেলেমারা ৩৭ নম্বর বুথ এবং মৌজ বৃন্দাবনপুর ৩৬ নম্বর বুথে প্রচারে গিয়েছিলেন দেবাংশু। সঙ্গে ছিলেন দলীয় কর্মী ও সমর্থকরা। তৃণমূল প্রার্থী আসার আগেই মাইক নিয়ে প্রচার শুরু হয়ে যায়। এরপর থেকে বিজেপি কর্মী সমর্থকরা জড়ো হতে শুরু করেন বলে খবর। সেই সঙ্গে যোগ দেন স্থানীয় কিছু গ্রামবাসী। এরপর দেবাংশু এলাকায় পা রাখতেই ‘চোর চোর’ স্লোগান তোলা শুরু হয়।

জানা গিয়েছে পাড়ার রাস্তা দিয়ে যাচ্ছিল দেবাংশুর প্রচার গাড়ি। টোটোয় মাইক বসানো। সেখান থেকে তারস্বরে চলছিল 'জনগণের গর্জন' গান। সেই সময়েই রাস্তার ধারে বিজেপির পতাকা হাতে, পদ্ম ফুলের টুপি মাথায় জড়ো হন কিছু স্থানীয় মানুষজন। সেই ভিড়ের মধ্যে থেকেই দেবাংশুর সামনে উড়ে আসে ‘চোর চোর’ স্লোগান। অভিযোগ তোলা হচ্ছে, বিজেপির সমর্থকরাই এই স্লোগান দিয়েছেন।

দেবাংশু বলেন, জেলেমারা এবং মৌজ বৃন্দাবনপুরে প্রচার করতে যাই। সেই সময় বিজেপি কর্মীরা আমার ওপর পূর্ব পরিকল্পিতভাবে হামলা চালায়। আমায় ধাক্কা দেয়, কুৎসিত গালিগালাজ করে। থানায় অভিযোগ করা হচ্ছে। যদি ব্যবস্থা না নেয় তাহলে পুলিশের উচ্চতর কর্তৃপক্ষের কাছে নালিশ করব। নির্বাচন কমিশনের কাছেও অভিযোগ জানাব।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!