BJP Vs TMC:'মমতা দেশের সবথেকে সুবিধেবাদী', তৃণমূল নেত্রীকে 'পাজি' বলে আক্রমণ সুকান্ত মজুমদারের

সুকান্ত মজুমদার এদিন বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় ইন্ডিয়া জোটের সদস্য কিনা তা এখনও স্পষ্ট নয়।' তিনি আরও বলেন, তিনি কোথায় আছেন তাও স্পষ্ট নয়। তারপরই তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মত সুবিধেবাদী রাজনীতিবীদ এই দেশে নেই

 

Saborni Mitra | Published : Mar 7, 2024 9:54 AM IST

অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে পেয়ে বিজেপিতে যেন নতুন করে অক্সিজেন পেল। বৃহস্পিতবার অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের দলবদলের পরই রাজ্যের তৃণমূল সরকার ও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সুর চড়াল বিজেপি। এদিন সাংবাদিক সম্মেলনে বসেই বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার মমতা বন্দ্যোাধ্যায়কে 'সুবিধেবাদী' রাজনীতিবীদ বলে তোপ দেগেছেন। তিনি বলেছেন, বর্তমানে এই দেশের সবথেকে বেশি সুবিধেবাদী রাজনীতিবীদ হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি কোথায় আছেন তা এখনও স্পষ্ট নয়। একটা সময় মমতা বিজেপির জোট সঙ্গী ছিলেন বলেও মনে করিয়ে দিয়েছেন সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার এদিন বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায় ইন্ডিয়া জোটের সদস্য কিনা তা এখনও স্পষ্ট নয়।' তিনি আরও বলেন, তিনি কোথায় আছেন তাও স্পষ্ট নয়। তারপরই তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের মত সুবিধেবাদী রাজনীতিবীদ এই দেশে নেই। তিনি যখন যেখান থেকে পেয়েছেন রাজনৈতিক সুবিধে পেয়েছেন বলেও দাবি করেন সুকান্ত। তিনি আরও বলেন, মমতা একজন opportunistic। তিনি আরও বলেন, তাঁর মত opportunistic দ্বিতীয় কেউ নেই। তিনি বলেন, 'মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত নীতি হল তিনি কাজের বেলায় কাজি আর কাজ ফুরালেই পাজি। এটা আমাদের থেকে ভাল জানেন কিষেণজি। যদিও তিনি আর নেই।'

এদিন সুকান্ত মমতার পূর্বের বিজেপি যোগের কথাও তুলে ধরেন। তিনি বলেন, 'একটা সময় অটলবিহারী বাজপেয়ী, লালকৃষ্ণ আজবানীদের হাত ধরে তিনি রাজনীতিতে টিকে ছিলেন, আজ সেই দলের প্রধানমন্ত্রী ,স্বরাষ্ট্রমন্ত্রীকে হোদলকুঁতকুঁত , কিম্ভূতকিমাকার বলেন। এর থেকে সুবিধেবাদী কেউ হতে পারে?' তিনি আরও বলেন, শুধু রাজ্য নয় মমতা এই দেশের সবথেকে বেশি সুবিধেবাদী রাজনীতিবীদ মমতা ছাড়া আর কেউ নেই।

এদিন আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগগান করবেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। যদিও তিনি আগেই বিজেপিতে যোগদানের কথা বলেছিলেন। মমতা বন্দ্যোপাধ্যায় সেই কারণে তাঁকে সুবিধেবাদী বলে তোপ দেগেছেন। তারই উত্তরে এদিন মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন সুকান্ত। পাশাপাশি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে রোল মডেল করে তিনি শিক্ষিতি বাঙালি বুদ্ধিজীবি, তরুণদের বিজেপিতে যোগদানের আহ্বান জানান। রাজ্যের উন্নয়নের বিজেপি কাজ করলে বলেও প্রতিশ্রুতি দেন।

 

Read more Articles on
Share this article
click me!