Weather News: হালকা বৃষ্টিতে ভিজতে পারে এই জেলাগুলি, জেনে নিন কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকাগুলির আবহাওয়ার খবর

উত্তরবঙ্গের জেলাগুলিতে শুষ্ক আবহাওয়া থাকলেও বৃহস্পতিবার থেকে হালকা বৃষ্টিতে ভিজতে পারে দার্জিলিং এবং কালিম্পং জেলার বিক্ষিপ্ত এলাকা। শনিবার পর্যন্ত এই দুই জেলায় বৃষ্টি চলতে পারে।

 

deblina dey | Published : Mar 6, 2024 6:04 PM IST

বুধবার সকাল থেকে আকাশ মূলত পরিষ্কার থাকলেও বুধবার কলকাতার সর্বনিম্ন তাপমাত্রা ২১.ডিগ্রি সেলসিয়াস। যা স্বাভাবিক তাপমাত্রার সমান। বুধবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা ৩১ ডিগ্রি সেলসিয়াসের ঘরে। বৃহস্পতিবার কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকতে পারে ৩১ ডিগ্রি সেলসিয়াস এবং রাতের বেলায় তাপমাত্রা ২০ ডিগ্রির মধ্যেই থাকবে।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, বৃহস্পতিবার কলকাতা ও আশেপাশে মূলত আকাশ পরিষ্কারই থাকবে। তবে উত্তরবঙ্গের জেলাগুলিতে শুষ্ক আবহাওয়া থাকলেও বৃহস্পতিবার থেকে হালকা বৃষ্টিতে ভিজতে পারে দার্জিলিং এবং কালিম্পং জেলার বিক্ষিপ্ত এলাকা। শনিবার পর্যন্ত এই দুই জেলায় বৃষ্টি চলতে পারে।

দার্জিলিং জেলায় বৃহস্পতিবার এবং শুক্রবার হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এছাড়া উত্তরের বাকি জেলাগুলিতে শুকনো আবহাওয়া বজায় থাকবে। বৃহস্পতিবার থেকেই আবহাওয়ার পরিবর্তন হতে চলেছে। আংশিক মেঘলা আকাশ থাকতে পারে এবং হালকা বৃষ্টিতে ভিজতে পারে উত্তরবঙ্গের একটি জেলা। বৃহস্পতিবার কলকাতার সর্বোচ্চ আবহাওয়া থাকবে ৩০ ডিগ্রী সেলসিয়াস এবং সর্বনিন্ম তাপমাত্রা থাকবে ২১ ডিগ্রী সেলসিয়াস।

Share this article
click me!