অতুলের অতুলনীয় কাহিনী! পাত্রী দেখতে এসে প্রেমে পড়ে শাশুড়িকে নিয়ে চম্পট হবু জামাইয়ের

পাত্রী দেখতে এসে শাশুড়ির প্রেমে পড়ল হবু জামাই । রাতের অন্ধকারে শাশুড়ির হাত ধরেই নিরুদ্দেশ তরুণ। স্ত্রীকে ফিরে পেতে থানায় নালিশ স্বামীর

 

Web Desk - ANB | Published : Apr 3, 2023 2:25 PM IST

আজব কাণ্ড মালদায়। পাত্রী দেখতে এসে মাকে নিয়েই চম্পট দিল পাত্র। স্ত্রীর এই কণ্ডে রীতিমত অপ্রস্তুত প্রৌঢ়়। মেয়ের মায়ে ফিরে পাওয়ার আশায় দ্বারস্থ হয়েছেন গাজল থানায়। তবে এই ঘটনায় রীতিমত ঢিঁঢিঁ পড়ে গেছে মালদায় গাজলের ইচাহার গ্রামে।

পাত্রের বয়স মেরে কেটে ২৪ উর্ধ্ব। পাত্রী দেখতে এসেছিল। কিন্তু পাত্রী নয়য় পাত্রীর মা-কেই প্রথম দেখায় মনে ধরে ছিল। হবু শাশুড়িরও হয়তো পাত্রকে পছন্দ হয়েছিল। আর সেই কারণে রাতের অন্ধকারে হবু পাত্রের হাত ধরেই মহিলা পা তিন মেয়ে স্বামী আর সংসার ছেড়ে পা রাখলেন অনিশ্চিত ভবিষ্যতের দিকে। পাত্র আর হবু শাশুড়ি দুজনেই গ্রাম ছাড়া। তাঁকে সন্ধানে দুই পরিবার হন্য হয়ে ঘুরছে বলে সূত্রের খবর।

পুলিশ জানিয়েছেন গাজলের করকর গ্রামের ইচাহার গ্রাম পঞ্চায়েতের বাসিন্দা আনন্দ সাউড়িয়া। পেশায় দিন মজুর। স্ত্রীর নাম সরলা। কাজের খোঁজে অন্য রাজ্যেই থাকেন বছরের বেশিরভাগ সময়। পত্রের নাম অতুল বর্মন। তাঁর বাড়ি করকচ গ্রাম পঞ্চায়েতেরই বিপ্লবীপাড়া এলাকায়। ৩১ মার্চ পাত্রী দেখতে গিয়েছিলেন। ১ এপ্রিল থেকেই সরলাকে নিয়ে বেপাল্লা অতুল। এই ঘটনার পরই আনন্দ সাউড়িয়া অতুলের বিরুদ্ধে স্ত্রীকে ভাগিয়ে নিয়ে যাওয়ার অভিযোগ দায়ের করেছেন।

আনন্দ সাউড়িয়া পুলিশকে জানিয়েছেন, কিছু দিন আগেই তিনি দিল্লি থেকে ফিরেছেন। বাড়ি ফিরেই বড় মেয়ের বিয়ে দেওয়ার চেষ্টা শুরু করেছিলেন। অতুল ৩১ মার্চ দুপুরবেলায় পাত্রী দেখতে এসেছিলেন। কিন্তু প্রথম দেখাতেই অতুল আর সরলা একে অপরের প্রেমে পড়ে যায়। তারপরই তাঁদের বাড়িতে পাত্র ও তাঁর আত্মীয় থাকতে চেয়েছিল। তিনি মেয়ের বিয়ে দেবেন এমনটা মনস্থ করে থাকতে দিয়েছিলেন। কিন্তু গভীর রাতে হবু জামাই তাঁর থেকে প্রায় ১৪ বছরের বড় তাঁর স্ত্রীকে নিয়ে চম্পট দেবে তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি বলেও জানিয়েছেন। কারণ সকালে ঘুম থেকে উঠে তিনি সরলা আর অতুল কাউকেই দেখতে পাননি। তাপরই বিষয়টি পরিষ্কার হয়ে যায়। তিনি পুলিশের দ্বারস্থ হন স্ত্রীকে ফিরত পাওয়ার আশায়।

গাজল থানার পুলিশ জানিয়েছে ঘটনার তদন্ত শুরু হয়েছে। তবে এখনও পর্যন্ত সরলা বা অতুল কারও খোজ খবর তারা পাননি।

মঙ্গলবার এই কাজগুলি করুন , তাহলে বজরংবলীর আশীর্বাদে ধন্য হবে আপনার জীবন

'বিজেপির দাঙ্গার রাজনীতি রাজ্যের মানুষ মেনে নেবে না', খেজুরির সভা থেকে রাজ্যের হিংসার নিয়ে কড়া বার্তা মমতার

'পশ্চিমবঙ্গের অবস্থা পুরনো কাশ্মীরের মত', মুখ্যমন্ত্রীর পদ থেকে মমতার পদত্যাগ দাবি করে বললেন লকেট

 

Share this article
click me!