সুপ্রিম কোর্টে শুনানি শেষ হতেই আরজি কর ছুঁটল সিবিআই, জরুরি বিভাগে চলছে তদন্ত

 

পরের মঙ্গলবার ফের শুনানি। তার আগে সিবিআইকে আরজি কর কাণ্ডের তদন্তের অগ্রগতির রিপোর্ট দিতে হবে। সে কারণে ফের আরজি করে গেল সিবিআই কর্তারা।

 

Sayanita Chakraborty | Published : Sep 9, 2024 11:43 AM IST

ফের আরজি করে তদন্তকারীর দল। সুপ্রিম কোর্টে আরজি কর কাণ্ডের শুনানি শেষ হতেই সোমবার দুপুর আরজি কর হাসপাতালে গেলেন সিবিআই। আরজি কর মেডিক্যাল কলেজের জরুরি বিভাগের বিল্ডিংয়ে প্রবেশ করেন তদন্তকারীরা। এই জরুরি বিভাগের বিল্ডিংয়ে প্রবেশ করেন তদন্তকারীরা। প্রসঙ্গত, এই জরুরি বিভাগের চার তলার সেমিনার হল থেকে গত ৯ অগস্ট উদ্ধার হয়েছিল চিকিৎসকের দেহ। অভিযোগ, ধর্ষণ এবং খুন করা হয়েছে চিকিৎসককে।

বর্তমানে আরজি করের তদন্ত করছে সিবিআই। সোমবার সুপ্রিম কোর্টে তারা রিপোর্ট জমা গিয়েছে। ঘটনায় ফরেন্সিক রিপোর্ট নিয়ে সন্দেহ প্রকাশ করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তাদের পক্ষ থেকে জানানো হয়েছে, কলকাতা পুলিশের দেওয়া এই রিপোর্ট তারা দিল্লির এমসে পাঠাতে চায়। তেমনই কে নমুনা সংগ্রহ করেছে তা জানতে চায় সিবিআই। তারা দাবি করেন, এই ধরনের ঘটনার পর প্রথম পাঁচ ঘন্টা খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু তারা পাঁচ দিন পরে গিয়েছে সেই স্থানে। তখন কিছু কিছু পাল্টে গিয়েছে বলা দাবি।

Latest Videos

পরের মঙ্গলবার ফের শুনানি। তার আগে সিবিআইকে আরজি কর কাণ্ডের তদন্তের অগ্রগতির রিপোর্ট দিতে হবে। সে কারণে ফের আরজি করে গেল সিবিআই কর্তারা। জরুরি বিভাগের পাশাপাশি মর্গ, অধ্যক্ষের ঘরেও গিয়েছিলেন তারা।

আজ সুপ্রিম কোর্টে প্রধান বিচারপতি ডিভিশন বেঞ্চে হয় আরজি কর মামলার শুনানি। গতকাল ফের হয়েছে রাত দখন কর্মসূচি। তার আগে ৫ সেপ্টেম্বর বৃহসপতিবার আরজি কর কাণ্ডের শুনানি হওয়ার কথা ছিল। সেদিন প্রধান বিচারপতি উপস্থিত থাকতে না পারায় শুনানি পিছিয়ে যায়। আজ সুপ্রিম কোর্টে আরজিকর কাণ্ডের তদন্তের অগ্রগতির রিপোর্ট জমা দেবে সিবিআই।

 

Share this article
click me!

Latest Videos

সরাসরি সম্প্রচার নিয়ে জটিলতা কালীঘাটে! কি বললেন ডাক্তাররা, দেখুন | RG Kar Doctors Protest |
পিছিয়ে নেই গ্রামের মহিলারাও, আর জি করের বিচারের দাবিতে পথে কুলতলির মৈপিঠের নাগরিক সমাজ | RG Kar
প্রাকৃতিক দুর্যোগে মাথায় হাত! প্রতিমা তৈরির খরচ বৃদ্ধিতে চিন্তিত মৃৎশিল্পীরা | Durga Puja 2024
দক্ষিণ ২৪ পরগনায় ভীষণ দুর্যোগ, উপকূলবর্তী এলাকায় মাইকিং সতর্কতা | Heavy Rain in South 24 Parganas
'সবে দুজন গেল লম্বা হবে লাইন', সন্দীপ ঘোষ ও টালা থানার ওসির গ্রেফতারিতে মন্তব্য Sukanta Majumdar-এর