সিবিআই-এরও তাহলে ভুল হয়! আরজি করের আর্থিক দুর্নীতির তদন্তে ভুল লোককে হেনস্থা তদন্তকারীদের

আরজি কর হাসপাতালের আর্থিক কেলেঙ্কারির তদন্তে ভুল লোকের বাড়িতে হানা দিয়েছে সিবিআই। ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন তদন্তকারীরা।

Saborni Mitra | Published : Aug 25, 2024 11:43 AM IST

সিবিআই-এরও ভুল হয়! রবিবার সকালে আরজি কর হাসপাতালের আর্থিক কেলেঙ্কারির তদন্তে নেমে বড় ভুল করে ফেলল সিবিআই। পরে অবশ্য তদন্তকারীরা ক্ষমাও চেয়ে নেয়। কিন্তু ততক্ষণে খানাতল্লাশির প্রায় একঘণ্টা পার হয়ে গেছে। সাত সকালেই সিবিআই হানা দিয়েছিল ভুল লোকের বাড়িতে। যা যা নাস্তানাবুদ হতে হয় তা আর বলার অপেক্ষা রাখে না।

রবিবার সাঁকরাইলেয়র হাটগাছার বাসিন্দা মদন ঘোড়ুইয়ের ঘুম ভাঙে সিবিআই-এর ডাকে। আরজি কর দুর্নীতির তদন্তে সিবিআই খুঁজছিল সন্দীপের ঘনিষ্ট বিপ্লব সিংহকে। তাঁর সংস্থা মা তার ট্রেডার্স। কিন্তু ভুল করে সিবিআই চলে গিয়েছিল মা তারা বিল্ডার্সের মালিক মদনের কাছে। প্রায় একঘণ্টা কাজগপত্র দেখেই ভুল ভাঙে। অকারণে বিরক্ত করার জন্য শেষমেষ ক্ষমা চাইতে বাধ্য হন সিবিআই আধিকারিকরা। যারা ঠিকমতো বাড়ির ঠিকানা খুঁজে পায়না সেই তদন্ত এজেন্সির তদন্ত নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করলেন বাসিন্দারা।

Latest Videos

ব্যবসার কাগজপত্র পরীক্ষা করে সিবিআই আধিকারিকরা বুঝতে পারেন তিনি ওষুধ বা চিকিৎসার যন্ত্রপাতি সরবরাহের ব্যবসার সঙ্গে যুক্ত নন মদন। এমনকি হাসপাতালের প্রাক্তন সুপার সন্দীপ ঘোষকে চেনেন না । সিবিআই আধিকারিকরা তাদের ভুল বুঝতে পারেন। তারা মা তারা ট্রেডার্সের বদলে মা তারা বিল্ডার্সে ঢুকে পড়েছেন। এরপর সিবিআই আধিকারিকরা সেখান থেকে বেরিয়ে যান। তাঁদের পরবর্তী গন্তব্য মা তারা ট্রেডার্স। এদিন মদনবাবু বলেন সিবিআই আধিকারিকরা তার কাছে এসে ব্যবসার কাগজপত্র দেখতে চান। তিনি তাদের সব কিছু দেখান। বুঝতে পারেন তাদের ভুল হয়েছে। তারা ক্ষমা চান। তিনিও চান আরজিকর কান্ডের প্রকৃত সত্য বেরিয়ে আসুক।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিসের সামনেই চলে অরাজকতা! যা হল দেখুন | Nadia News Today
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র