চন্দননগরে কেলেঙ্কারি! দিনের পর দিন সবার কাছে ফেক পরিচয়, ধরা পড়ল ভুয়ো উকিল

ফের একবার রাজ্যে ভুয়ো পদ নিয়ে কেলেঙ্কারি। চন্দননগর (Chandannagar) আদালত থেকে গ্রেফতার করা হল এক ভুয়ো উকিলকে (Lawyer)।

Subhankar Das | Published : Jun 26, 2024 2:01 PM IST

ফের একবার রাজ্যে ভুয়ো পদ নিয়ে কেলেঙ্কারি। চন্দননগর (Chandannagar) আদালত থেকে গ্রেফতার করা হল এক ভুয়ো উকিলকে (Lawyer)।

প্রসঙ্গত, এর আগে পশ্চিমবঙ্গ (West Bengal) থেকে ভুয়ো ডাক্তার গ্রেফতার হয়েছে। এমনকি, নীলবাতি গাড়িতে ঘুরে বেড়ানো ভুয়ো কেন্দ্রীয় সরকারি অফিসারও গ্রেফতার হয়েছে। কিন্তু তাই বলে ভুয়ো আইনজীবী? হ্যাঁ, এবার ভুয়ো উকিল ধরা পড়ল সেই রাজ্যের বুকেই।

চন্দননগর আদালত থেকে এবার ধরা পড়ল ভুয়ো উকিল। জানা যাচ্ছে, সেই ব্যক্তির বাড়ি চন্দননগরের উদ্দিবাজার এলাকায়। তাঁর নাম হল শেখ সাহিল। বাস্তবে তিনি কোনও উকিলই নন। সবটাই সাজানো। কিন্তু সোশ্যাল মিডিয়াতে (Social Media) তিনি নিজেকে উকিল হিসেবেই পরিচয় দিতেন এতদিন।

এরপরই বিষয়টি চন্দননগর আদালতের বার অ্যাসোসিয়েশনের নজরে আসে। তারপর সেই বার অ্যাসোসিয়েশনের তরফ থেকে চন্দননগর থানায় (Chandannagar Police Station) একটি লিখিত অভিযোগ জানানো হয়। সেই অভিযোগের ভিত্তিতেই শেখ সাহিলকে গতকাল রাতে পুলিশ গ্রেফতার (Arrest) করে।

তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি আদতে আইন পরীক্ষায় পাশই করেননি। পুরোটাই ফেক। ভুয়ো উকিল বলে এতদিন নিজেকে দাবি করে আসতেন। এমনকি, সোশ্যাল মিডিয়াতে পর্যন্ত নিজেকে উকিল বলে পরিচয় দিতেন। তারপরই সন্দেহ দানা বাঁধতে শুরু করে।

এরপর বিষয়টি চন্দননগর আদালতের বার অ্যাসোসিয়েশনের নজরে আসতেই তারা সোজা চন্দননগর থানায় একটি লিখিত অভিযোগ জমা করেন।

জানা যাচ্ছে, সেই ব্যক্তি যথাযথ কাগজপত্র (Official Papers) পর্যন্ত দেখাতে পারেননি। তিনি যে আদৌ উকিল, তাঁর প্রমাণপত্রও ছিল না শেখ সাহিলের কাছে। তারপরই তাঁকে গ্রেফতার করে চন্দননগর থানার পুলিশ। বুধবার, সকালে সেই অভিযুক্তকে চন্দননগর আদালতে (Court) পেশ করা হয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari : 'এবার জনগণও আপনাকে ছুঁড়ে ফেলবে' #suvenduadhikari #bjp
রাশিফল ১ জুলাই ২০২৪ : আজ কেমন কাটবে সারাদিন আপনার? দেখে নিন আজকের রাশিফল
বিশ্বকাপ জেতার পর ভারতীয়দের উচ্ছ্বাস লন্ডনে #T20WorldCup2024 #london #indianfans
বিশ্বকাপ জেতার আনন্দে ইরফানকে চুমু কাইফের #shorts #mohammadkaif #irfanpathan #t20wc2024