বঙ্গ বিজেপিতে ফাটল! শোকজের জবাব দিয়ে এবার রাজ্য নেতাদের কড়া আক্রমণ অভিজিতের

দলেরই একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে অভিজিৎ বলেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করে এমনটা করা হয়েছে। উল্লেখ্য, অভিজিৎকে শোকজ করার খবর এবং চিঠি আগেই প্রকাশ্যে চলে এলেও গত সোমবার ডাক মারফৎ সেই চিঠি হাতে পান BJP নেতা।

Parna Sengupta | Published : Jun 26, 2024 5:11 AM IST

এবারের লোকসভা ভোটে বাংলার এক হাইভোল্টেজ কেন্দ্র থেকে প্রার্থী করা হয়েছিল তাঁকে। নির্বাচনের সময় জোরকদমে প্রচারও চালিয়েছেন। এবার নির্বাচনের ফল ঘোষণার সপ্তাহ দুয়েকের মাথায় সেই প্রার্থীকেই দল থেকে বহিষ্কার করে BJP। এবারের লোকসভা ভোটে ডায়মন্ড হারবার কেন্দ্রের দিকে নজর ছিল অনেকের। তৃণমূল সেনাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিপরীতে এই আসন থেকে কাকে দাঁড় করায় BJP, তা দেখতে মুখিয়ে ছিলেন বহু মানুষ। দীর্ঘ অপেক্ষা শেষে এই কেন্দ্রের প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় অভিজিৎ দাস ববির নাম।

পরে জানা যায়, ওই প্রার্থীর বিরুদ্ধে দলবিরোধী কাজকর্মের অভিযোগ আনা হয়েছে। এবার সেই চিঠি জবাব দিয়ে বোমা ফাটালেন পদ্ম প্রার্থী। ভোট পরবর্তী হিংসার পরিস্থিতি খতিয়ে দেখতে কয়েকদিন আগে রাজ্যে এসেছিল BJP-র কেন্দ্রীয় প্রতিনিধি দল। সেখানে দলের সামনে গেরুয়া শিবির গোষ্ঠীকোন্দলের ঘটনার কারণ অভিজিতকে শোকজ করে বঙ্গ BJP। মঙ্গলবার সল্টলেক পার্টি অফিসে এসে জবাবি চিঠি জমা দেন তিনি।

Latest Videos

দলেরই একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিয়ে অভিজিৎ বলেন, তাঁর বিরুদ্ধে চক্রান্ত করে এমনটা করা হয়েছে। উল্লেখ্য, অভিজিৎকে শোকজ করার খবর এবং চিঠি আগেই প্রকাশ্যে চলে এলেও গত সোমবার ডাক মারফৎ সেই চিঠি হাতে পান BJP নেতা। এরপর গতকার সল্টলেকের দলীয় কার্যালয়ে এসে জবাবি চিঠি জমা দেন তিনি।

উল্লেখ্য, BJP-র কেন্দ্রীয় প্রতিনিধি দলের সামনে যে সকল দলীয় কর্মীদের ‘ঘরছাড়া’ বলে দেখানো হয়েছে তাঁরা আসলে নকল, এই দাবি এনেছিলেন গেরুয়া শিবিরেরই আরেক দল কর্মী। ত্রিপুরার প্রাক্তন মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের নেতৃত্বাধীন কেন্দ্রীয় দলকে ঘিরে ধরে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। অভিজিতের ইন্ধনে এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠতেই সঙ্গে সঙ্গে তাঁর দল থেকে সাময়িক বহিষ্কার করে বঙ্গ BJP। সেই সঙ্গেই পাঠানো হয় শোকজ চিঠি।

সকল অভিযোগ ভিত্তিহীন দাবি করে অভিজিৎ বলেন, ঘটনার দিন এলাকাতেই ছিলেন না। ডাক্তার দেখাতে বাইরে গিয়েছিলেন। দরকার হলে সিসিটিভি দেখা হোক, বলেন তিনি। একইসঙ্গে BJP নেতার প্রশ্ন, দলের তরফ থেকে পাঠানো শোকজের চিঠি তাঁর কাছে আসার আগে সংবাদমাধ্যমের কাছে কীভাবে পৌঁছল? দলের যারা এই কাজের সঙ্গে যুক্তি তাঁদের বিরুদ্ধেও তদন্ত করা উচিত বলে দাবি করেন অভিজিৎ।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News