গ্যারাজে ৩টে গাড়ি- গলায় হীরের হার- দেখুন কাকলি ঘোষ দস্তিদারের লক্ষ লক্ষ টাকা সম্পত্তি

নির্বাচনী হলফনামা অনুযায়ী বারাসতের বিদায়ী সাংসদের বিভিন্ন ব্যাঙ্কে রয়েছে ৪৮ লক্ষ ৬৫ হাজার ৪০৯ টাকা। কর্পোরেট বন্ডে বিনিয়োগ ৪ লক্ষ টাকা।

 

Saborni Mitra | Published : May 28, 2024 5:50 PM IST

বারাসতের তৃণমূল কংগ্রেস প্রার্থী কাকলি ঘোষ দস্তিবার। মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছের জন হিসেবেই পরিচিত। তিন বারের সাংসদ। ২০০৯ সাল থেকে টাকা ১৫ বছর বারাসতের সাংসদ কাকলি। এবারই তিনি জিতবেন- তার উত্তর পাওয়া যাবে ৪ জুন। কিন্তু তৃণমূল নেত্রীর সম্পত্তি হিসেব দেখলে চোখ কপালে উঠবে। কয়েক কোটি টাকার সম্পত্তির মালিক কাকলি ঘোষ দস্তিদার।

পাঁচ বছরে কাকলির আয়-

Latest Videos

২০১৮-১৯ অর্থবর্ষে আয় ছিল ২০ লক্ষ ৭৫ হাজার ৫০০ টাকা। পরের বছর আয় ছিল ১৯ হাজার টাকার বেশি। ২০২০-২১ সালে আয় ছিল ২১ লক্ষ ৭১ হাজার ২১০ টাকা। ২০২১-২২ সালে আয় ছিল ১৫ লক্ষ ৩৫ হাজার ৫৮০ টাকা। গত অর্থবর্ষে কাকলির আয় ১২ লক্ষ ৯৯ হাজার ৭৩০ টাকা। কমে গিয়েছে বাৎসরিক আয়। হলফনামায় কাকলি তাঁর স্বামীর আয়ও জানিয়েছেন। গত অর্থবর্ষে স্বামীর আয় ছিল ৪৩ লক্ষ ৩২ হাজার ৯৬০ টাকা।

কাকলির হাতে নগদ

নির্বাচনী হলফনামা অনুযায়ী কাকলির হাতে নগদ রয়েছ ১,২৬,০৫৪ টাকা।

কাকলির অস্থাবর সম্পত্তি

নির্বাচনী হলফনামা অনুযায়ী বারাসতের বিদায়ী সাংসদের বিভিন্ন ব্যাঙ্কে রয়েছে ৪৮ লক্ষ ৬৫ হাজার ৪০৯ টাকা। কর্পোরেট বন্ডে বিনিয়োগ ৪ লক্ষ টাকা। ওয়েলথ বিল্ডিং প্ল্যানে বিনিয়োগ করেছেন ৫ লক্ষ। আগামী বছরই সেখান থেকে পাবেন ১০ লক্ষ টাকা। জীবনবিমা রয়েছে ২০ লক্ষ টাকার। পাওনা বাবদ অর্থের পরিমাণে ১,৪৩,৯৪৩ টাকা। আসবাপের মূল্যে ৭৫ হাজা টাকা।

কাকলির স্বামী সুদর্শন ঘোষ দস্তিদারের অস্থাবর সম্পত্তির পরিমাণও কম নয়। বিবিন্ন ব্যাঙ্কে রয়েছে ৮০ লশ্র ৪৩ হাজার ৯৮২ টাকা। কাকলির ফার্টিলিটি সেন্টারে বিনিয়োগ ১ লক্ষ ৭ হাজার টাকা। মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ ২ লক্ষ ২০ হাজার টাকা। স্বামীর সোনার গয়না রয়েছে ৬ লক্ষ ৩০ হাজার টাকার।

ঋণদেনা-

কাকলির স্বামীর ঋণ রয়েছে ২৬ লক্ষ টাকা। কাকলির ঋণের পরিমাণ ১০ লক্ষ টাকা।

কাকলির অস্থাবর সম্পত্তি-

কাকলির নামে কোনও জমি নেই। তবে স্বামীর নামে দিগবেড়িয়াতে ১ বিঘা ১৩ কাঠা জমি রয়েছে যার দাম ৫৩ লক্ষ টাকা। ছেলের সঙ্গে কাকলির নামে ৫ কাঠার বেশি জমি রয়েছে রাজারহাটে। কাকলির স্বামীর নামে একটি ২১ কাঠা ১৩ ছটাক জমি রয়েছে , যার মূল্য ৭০ লক্ষ টাকা। স্বামীর সঙ্গে কাকলির একটি ফ্ল্যাট রয়েছে কলকাতায়। যার দাম ৫৫ লক্ষ ৭৫ হাজার টাকার বেশি।

কাকলির সোনা দানা ও গাড়ি

কাকলির একটি হন্ডাসিটি, মহিন্দ্রা জিপ আর টয়োটা ইনোভা - তিনটি গাডডি রয়েছে। যার দাম ৯ লক্ষ ৪২ হাজার ৯৭৫ টাকা। গয়নাগাটিও নেহাত কম নয়। কাকলির হিরের নেকসেল, হিরের লকেটসহ প্রচুর সোনা আর হিরের গয়না রয়েছে। যার দাম ৫৩.৫৫ লক্ষ টাকা।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা