Breaking News: দুর্ঘটনার কবলে মমতা বন্দ্যোপাধ্যায়, রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি মুখ্যমন্ত্রী

তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের শয্য়ায় মমতা বন্দ্যোপাধ্যায়। কপালে রয়েছে ক্ষত চিহ্ন।

Saborni Mitra | Published : Mar 14, 2024 3:06 PM IST / Updated: Mar 14 2024, 09:02 PM IST

আবারও দুর্ঘটনার কবলে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গুরুতর আহত অবস্থায় তাঁকে নিয়ে আসা হয়েছে এসএসকেম হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন তিনি। তবে কি হয়েছে তা এখনও সরকারিভাবে জানান হয়নি। কিন্তু সূত্রের খবর গাড়িতে করে বাড়িতে ঢোকার মুখেই দুর্ঘটনার কবলে পড়েন তিনি। তাঁর কপাল থেকে রক্তপাত হচ্ছে বলেও খবর।

তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়া কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে হাসপাতালের শয্য়ায় মমতা বন্দ্যোপাধ্যায়। কপালে রয়েছে ক্ষত চিহ্ন। দলের তরফ থেকে জানান গয়েছে, তাঁদের দলনেত্রী আহত হয়েছে। পাশাপাশি মমতার জন্য প্রার্থনা করারও আবেদন জানিয়েছেন তাঁরা।

Latest Videos

mam

তবে কি করে এই দুর্ঘটনা তা এখনও স্পষ্ট নয়। প্রথমে শোনা গিয়েছিল মমতা গাড়িতে চেপে ফেরার সময়ই দুর্ঘটনার করবে পড়েন। পরে অবশ্য জানা গিয়েছে বাড়িতে ঢোকার পরই হাঁটতে গিয়ে তিনি পড়ে যান। তবে পরিবারের সদ্স্যের সঙ্গে মমতার পাশে রয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এসএসকেএম হাসপাতালে তাঁর চিকিৎসাও শুরু হয়েছে।

দলীয় সূত্রের খবর বালিগঞ্জে সুব্রত মুখোপাধ্যায়ের মূর্তি উন্মোচনের অনুষ্ঠানে গিয়েছিলেন মমতা। সেখানে যে শাড়ি পরেছিলেন তার সঙ্গে তৃণমূল কংগ্রেসের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা ছবির শাড়ির কোনও মিল নেই। দলীয় সূত্রের অনুমান করা হয়েছে বাড়িতেই এই দুর্ঘটনা ঘটেছে। অনেকেই মনে করছেন, কোনও কারণে মমতা পড়ে গিয়েছিলেন। সেই সময়ই তাঁর মাথা ঠুকে যায়। তাতেই কপাল ফেটে রক্ত বার হচ্ছে।

৭০ বছর বয়স মমতা বন্দ্যোপাধ্যায়ের। কিন্তু তিনি নিয়মিত হাঁটেন। তাই পড়ে যাওয়ার কারণ নিয়ে উদ্বিগ্ন তৃণমূলের নেতা কর্মীরা। অনেকেই বলছেন বাড়ি ফিরে মমতা ট্রেডমিলে হাঁটেন। সেই সময়ও দুর্ঘটনা ঘটতে পারে। যদিও গত বিধানসভা নির্বাচনের আগে নন্দীগ্রামে প্রচারে গিয়ে মমতা পায়ে চোট পেয়েছিলেন। পঞ্চায়েত নির্বাচনের সময় চপার দুর্ঘটনার কারণে তিনি কোমরে চোট পেয়েছিলেন। দুই বারই তাঁর চিকিৎসা হয়েছিল এসএসকেএম হাসপাতালে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন