সিভিক ভলান্টিয়ার ও আশাকর্মীদের বোনাস নিয়ে বড় ঘোষণা মমতার, জানুন সরকারি কর্মীদের বোনাস

রাজ্যের সিভিক ভলান্টিয়ার ও আশা কর্মীদের বোনাস দেওয়া হবে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন. এবার পুজোরে সরকারী কর্মীরা ৫৩০০ টাকা করো বোনাস পাবেন।

 

Saborni Mitra | Published : Oct 13, 2023 12:51 PM IST

পুজোর বোনাস পাবেন রাজ্যের সিভিক পুলিস ও আশা কর্মীরা। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় জানিয়েছেন, রাজ্যের সরকারী কর্মীদের সঙ্গে সমহারেই বোনাস পাবেন। যদিও শুক্রবার সকালেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন রাজ্যের পুলিশ কর্মীদের সঙ্গে সমহারে বোনাস দেওয়া হচ্ছে রাজ্য কলকাতা ও রাজ্যের সিভিক ভলেন্টিয়ারদের।

শুভেন্দু অধিকারীর এই মন্তব্যের কিছুক্ষণ পরেই রাজ্যের মখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন, কিছু রাজনৈতিক ব্যক্তিত্ব অপপ্রচার করছেন। রাজ্য পুলিশ ও কলকাতা পুলিশের কর্তব্যরত সিভিক ভলেন্টিটারদের পুজোর বোনাসে কোনও ফারাক নেই। তিনি আরও বলেন, পুলিশ ও ভলান্টিয়ারদের সমহারেই পুজোর বোনাসে কোনও ফারাক নেই। একই সঙ্গে তিনি জানিয়েছেন, রাজ্যের স্বাস্থ্য দফতরের অধীনে আশা কর্মীরাও পুজোর বোনাস পাবেন।

 

 

রাজ্যের সিভিক ভলান্টিয়ার ও আশা কর্মীদের বোনাস দেওয়া হবে। মুখ্যমন্ত্রী জানিয়েছেন. এবার পুজোরে সরকারী কর্মীরা ৫৩০০ টাকা করো বোনাস পাবেন। একই হারে বোনাস পাবেন রাজ্যের সিভিক ভলান্টিয়ার ও আশা কর্মীরা। সোশ্যাল মিডিয়া বার্তা দিয়ে এই কথাই জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিছু দিন আগেই সরকারি কর্মীদের বোনাসের কথা ঘোষণা করা হয়েছিল। রাজ্যের সরকারি কর্মী- গ্রাম পঞ্চায়েত, সমিতি , জেলা পরিষদ কর্মী, মহকুমা পরিষদ কর্মীদের বোনাস ঘোষণা করা হয়েছিল। বলা হয়েছিল প্রত্যেককে ৫ হাজার ৩০০ টাকা করে বোনাস দেওয়া হবে। গত বছর বোনাস ছিল ৪৮০০ টাকা। গতবারের তুলনায় ৫০০ টাকা করে বাড়ান হয়েছে।

এদিন সকালেই রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন, কলকাতা পুলিশের কর্তব্যরত সিভিক ভলান্টিয়াদের সঙ্গে রাজ্য ও কলকাতা পুলিশের বোনাস সমান হবে না। আলাদা হবে। একই কাজে আলাদা বোনাস কেন হবে- তাই নিয়ে প্রশ্ন তুলে ছিলেন।

 

Read more Articles on
Share this article
click me!