Mamata Banerjee: জঙ্গলমহলে ৩ দিন জুড়ে মুখ্যমন্ত্রীর সফর, কী কী রয়েছে তাঁর কর্মসূচিতে?

তিন দিনে লক্ষাধিক মানুষের হাতে বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্পের সুবিধা তুলে দেবেন মুখ্যমন্ত্রী।

Sahely Sen | Published : Feb 27, 2024 6:51 AM IST

তিন দিনের জঙ্গলমহল সফরের জন্য ২৭ ফেব্রুয়ারি, মঙ্গলবার যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) । সোমবার বিকেলেই দুর্গাপুরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি। লোকসভা ভোটের আগে তিনি কোন কোন আঞ্চলিক বিষয়গুলির ওপর জোর দেবেন, সেই দিকেই লক্ষ্য রয়েছে রাজনৈতিক মহলের। আজ তিনটি জেলায় প্রশাসনিক সভা করবেন মমতা।

-

প্রশাসনিক সভার পাশাপাশি আজ প্রায় আড়াই হাজার কোটি টাকার প্রকল্প উদ্বোধন এবং শিলান্যাস করার কথা রয়েছে তৃণমূল সুপ্রিমোর। আজ পুরুলিয়া জেলায় সভা করবেন মুখ্যমন্ত্রী। এদিনই বিকেলবেলা বাঁকুড়া জেলার মুকুটমণিপুরে পৌঁছে যাবেন তিনি। বুধবার বাঁকুড়ারই খাতড়ায় প্রশাসনিক সভা রয়েছে তাঁর। 

-

বৃহস্পতিবার ঝাড়গ্রাম স্টেডিয়ামে সভা করে কলকাতায় ফেরার কথা মমতার। তিন দিনে লক্ষাধিক মানুষের হাতে বিভিন্ন জনকল্যাণমূলক প্রকল্পের সুবিধা তুলে দেবেন মুখ্যমন্ত্রী। লোকসভা নির্বাচনের আগে মমতার এই সফর রাজনৈতিক ভাবেও বিশেষ গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। জঙ্গলমহলের এই তিন জেলার চারটি লোকসভা কেন্দ্র বর্তমানে বিজেপির দখলে রয়েছে। আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির হাত থেকে ওই আসনগুলি ছিনিয়ে নিতে চায় তৃণমূল।


আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!