Sovan Baisakhi Marriage: শোভন বৈশাখীর বিয়ে? মিডিয়া রিপোর্ট ঘিরে তোলপাড় কাণ্ড

সংবাদ মাধ্যমের কাছে শোভন চট্টোপাধ্যায়কে বিয়ে করার কথা সোচ্চারে ঘোষণা করে দিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিয়ের তারিখ নিয়ে কী বললেন তিনি? 

Sahely Sen | Published : Jul 4, 2023 8:24 AM IST / Updated: Jul 04 2023, 02:22 PM IST

19

রাজনীতির দুনিয়ার বাইরেও শোভন চট্টোপাধ্যায় আমজনতার মাঝে এক চরম আলোচ্য নাম, তার কারণ, তাঁর সঙ্গিনী বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর সম্পর্কের ইতিউতি খবর। জুলাই মাসে সেই খবরেই আরও একবার ইন্ধন জোগালো তাঁদের বিয়ের ইঙ্গিত। 

29

দুজনের সম্পর্ক সম্পর্কে অনেক ধরনের মন্তব্য উড়ে এলেও, সেদিকে একেবারেই কর্ণপাত করেননি কলকাতার প্রাক্তন মেয়র এবং তাঁর সঙ্গিনী। এবার দুজনের বিয়ে কবে হবে, সেই বিষয়েই মুখ খুললেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

39

জনৈক সংবাদ চ্যানেলের বিজয়া দশমীর অনুষ্ঠানে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। সেই ভিডিও রমরম করে সাড়া ফেলে দিয়েছিল সারা বাংলা জুড়ে। কিন্তু, বৈশাখী নিজে জানিয়েছেন যে, শোভন চট্টোপাধ্যায়ের নামে তাঁর সিঁথিতে সিঁদুর উঠেছিল বিজয়ার অনুষ্ঠানের অনেক আগেই।

49

বৈশাখীর প্রাক্তন স্বামী ছিলেন মনোজিৎ মণ্ডল। সিঁদুর পরা নিয়ে তিনি খারাপ কথা শুনিয়েছিলেন বলে জানিয়েছেন বৈশাখী। স্বামীর এই ব্যবহার সেদিন তিনি মেনে নিতে পারেননি। তখনই সিঁদুর না পরে বাড়ি থেকে বেরিয়ে যান। তাঁকে সিঁদুরহীন অবস্থায় দেখে খারাপ লেগেছিল শোভন চট্টোপাধ্যায়ের।

59

সেই দিনই তিনি বৈশাখীকে জানিয়ে দেন, “আজ থেকে তুমি আমার নামে সিঁদুর পরবে।” সেই থেকেই শোভনের জন্য সিঁদুর পরছেন বলে জানিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

69

তবে, এখনও নাকি এই যুগলের মধ্যে অন্যান্য সকল দম্পতির মতো ছোটোখাটো ঝগড়া অশান্তি হয়েই থাকে, তখন দুজনের মধ্যে সেতুবন্ধনের মতো কাজ করে তাঁদের কন্যা মেহুল। অশান্তি হলে বৈশাখী সিঁথিতে সিঁদুর পরেন না। তখন শোভন চট্টোপাধ্যায় মেহুলকে দিয়ে বৈশাখীকে সিঁদুর পরার কথা বলে পাঠান। এভাবেই দাম্পত্য জীবনে ফিরে আসে সিঁদুরের মাহাত্ম্য। তবে, দুজনের মধ্যে বিয়েটা কবে হচ্ছে?

79

সংবাদ মাধ্যমের কাছে বৈশাখী বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন যে, তিনি সিঁদুর না পরলে শোভন চট্টোপাধ্যায় তাঁকে দেখে দুঃখ পান। তিনিই ভালোবেসে বৈশাখীকে বিয়ে করতে চেয়েছেন। তাঁর আহ্বানেই সাড়া দিয়েছেন বৈশাখী। 

89

একে অপরকে ভালবেসে সারাজীবন একসঙ্গে কাটাতে চান এই যুগল। নামহীন সম্পর্ক ঘুচিয়ে ঢাকঢোল বাজিয়ে সোচ্চারে ঘোষণা করে মহানন্দে বিয়েও করতে চান দুজনে।

99

ঘটা করে বিয়ে করার ইচ্ছে প্রকাশ করে বৈশাখী নিজেই জানিয়েছেন, “যদি কেউ সময়কে ঘুরিয়েও দেয়, ওঁর (শোভন চট্টোপাধ্যায়) ৮০, আমার (বৈশাখী বন্দ্যোপাধ্যায়) ৬৫ হয়ে গেলেও, বিয়েটা হবেই।”

আরও পড়ুন- 
Benefits of Garlic For Sex: রসুনেই মিলবে চরম যৌন সুখ, জেনে নিন টোটকা
ভারতীয় দূতাবাসে আগুন লাগিয়ে স্লোগান উঠল ‘খালিস্তান দীর্ঘজীবী হোক’, আমেরিকায় আক্রমণের শিকার ভারত
ভোটে লক্ষ্মীর ভাণ্ডারকে হাতিয়ার করলেন শুভেন্দু,  ২ হাজার টাকা করে ভাতা দেওয়ার আশ্বাস বিরোধী দলনেতার

Share this Photo Gallery
click me!
Recommended Photos