দুর্ঘটনার কবলে বাম যুবনেতা শতরূপ ঘোষের গাড়ি, ধাক্কা মারার পর শতরূপের পরিবারের সঙ্গেও অভব্য ব্যবহার চালকের

শতরূপ ঘোষের অভিযোগ, শুক্রবার যে গাড়িটি তাঁর গাড়িতে ধাক্কা মেরেছে সেটি পশ্চিমবঙ্গের সমাজ কল্যাণ দফতরের এক কর্তার গাড়ি। 

Web Desk - ANB | Published : Feb 18, 2023 5:25 AM IST / Updated: Feb 18 2023, 11:48 AM IST

খাস কলকাতায় বড়সড় দুর্ঘটনার কবলে পড়ল বাম নেতা শতরূপ ঘোষের গাড়ি। কলকাতার রাস্তায় অল্পের জন্য রক্ষা পেলেন যুবনেতার পরিবারের মানুষজন। শুক্রবার রাত দশটা নাগাদ আলিপুর সিগন্যালে দাঁড়িয়ে ছিল শতরূপ ঘোষের গাড়ি। গাড়ির ভিতরে তাঁর স্ত্রী ও পরিবারের সদস্যরা ছিলেন বলে জানা গেছে।

সূত্রের খবর, ১৭ ফেব্রুয়ারি, শুক্রবার, রাত দশটা নাগাদ আলিপুর রোডের সিগন্যালে দাঁড়িয়ে ছিল শতরূপ ঘোষের গাড়ি। সেই সময়ে গাড়িতে ছিলেন না শতরূপ। তাঁর স্ত্রী পহেলি ও পরিবারের অন্য আরেকজন সদস্য তাঁর গাড়িতে চড়ে বাড়ির দিকে ফিরছিলেন। তখনই একটি টার্নিং পয়েন্টে এসে পিছন দিক থেকে একটি গাড়ি সজোরে ধাক্কা মারে শতরূপের গাড়িতে। ধাক্কার জেরে নেতার গাড়ির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে, তবে ভেতরে থাকা যাত্রীরা সুরক্ষিত আছে বলে জানা গেছে।

বাম নেতা শতরূপ ঘোষের অভিযোগ, শুক্রবার যে গাড়িটি তাঁর গাড়িতে ধাক্কা মেরেছে সেটি পশ্চিমবঙ্গের সমাজ কল্যাণ দফতরের এক কর্তার গাড়ি। ধাক্কা মারার পর ওই গাড়ির চালক উলটে শতরূপের পরিবারের সঙ্গেই দুর্ব্যবহার এবং অভব্য আচরণ করা শুরু করে বলে অভিযোগ। এই ঘটনায় আলিপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন শতরূপ ঘোষ।

আরও পড়ুন-
প্রাথমিক বিদ্যালয়ের পার্শ্ব-শিক্ষক হয়ে কীভাবে গ্রামের অন্দরে প্রাসাদ তৈরি করেছিলেন বাগদার ‘সৎ’ রঞ্জন? তদন্ত চালাচ্ছে সিবিআই

গঙ্গার নীচ দিয়ে ছুটবে মেট্রো রেল, অতি শীঘ্র হাওড়া ময়দানের সঙ্গে সেক্টর ফাইভ জুড়ে দেওয়ার তোড়জোড় করছে কর্তৃপক্ষ

অন্যান্য রাজ্যের তুলনায় পশ্চিমবঙ্গে কত বাড়ল জ্বালানির দাম? দেখে নিন আজকের রিপোর্ট

Share this article
click me!