TMC Vs TMC: ডায়ালিসিস যন্ত্র নিয়ে দেব বনাম কুণাল ঘোষের দ্বৈরথ! সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের দ্বন্দ্ব

ঘাটাল মহকুমা হাসপাতালের ডায়ালিসিস যন্ত্রণের উদ্বোধন নিয়ে তৃণমূল কংগ্রেস সাংসদ দেব এবং তৃণমূল নেতা কুণাল ঘোষের মধ্যে বিতর্ক। দুজনেই সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আক্রমণ করেন এবং নিজেদের পক্ষে যুক্তি তুলে ধরেন।

Saborni Mitra | Published : Sep 7, 2024 12:21 PM IST

110
তৃণমূলে তরজা

অভিনেতা সাংসদ দেব আর তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষের মধ্যে। বিতর্ক হয়েছে ঘাটাল মহকুমা হাসপাতালের ডায়ালিসিস মেশিনকে কেন্দ্র করে।

210
সোশ্যাল মিডিয়ায় আক্রামণ

দেব আর কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় একে অপরকে আক্রমণ করেনয ঘাটাল মহকুমা হাসপাতালের ডায়ালিলিস যন্ত্রের উদ্বোধন নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

310
ঘাটালের ডায়ালিস যন্ত্রণের উদ্বোধন

ঘাটালের ডায়ালিসিস যন্ত্রণের উদ্বোধন কে করেছিলেন তাই নিয়ে দেব আর কুণালের তরজা শুরু হয়। দেব আর কুণাল দুজনেই দুজনের স্বপক্ষে যুক্তি দিয়েছে

410
। ঘাটালের ডায়ালিসিস যন্ত্রণের উদ্বোধ

গত বুধবার ঘাটাল মহকুমা হাসপাতালের ডায়ালিসিস যন্ত্রণের উদ্বোধন হয়েছিল। উদ্বোধন করেন দেব। তাই নিয়ে সমাজমাধ্যমে কুণাল খোঁচা দেন দেবকে। তার পাল্টা উত্তর দেন দেব।

510
কুণালের খোঁচা

কুণাল বলেন, গত ১২ মার্চ ভার্চুয়াল মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায় উদ্বোধন করেন। ৪ সেপ্টেম্বর একই ইউনিটের উদ্বোধন করেন দেব। খোঁচা দিয়ে কুণাল বলেন সুপারস্টার একেই বলে।

610
পাল্টা সমাজ মাধ্যমে উত্তর দেন দেব

দেব বলেন তিনি দিদিকে অনুরোধ করেছিলাম ঘাটাল হাসপাতালে ডায়লিসিস এবং সিটি স্ক্যান যন্ত্রের জন্য, সেটা দিদি মার্চ মাসে ভার্চুয়ালি ঘোষণা করেন। তিনি আরও জানিয়েছেন গত সপ্তাহেই হাসপাতাল কর্তৃপক্ষের অনুরোধ সেই যন্ত্রগুলির উদ্বোধন করেন।

710
দেবের দাবি

দেব সোশ্যাল মিডিয়া পোস্টে দাবি করেন এই যন্ত্রগুলির জন্য সাধারণ মানুষ উপকৃত হবেন।

810
দেবের খোঁচা

সোশ্যাল মিডিয়ায় দেবও ছেড়ে কথা বললেননি কুণাল ঘোষকে। তিনি বলেন, সকলেই যে পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে তাতে তথ্য যাচাই না করে সোশ্যাল মিডিয়ায় মন্তব্য না করাই ভাল।

910
দেবের এই কথার উত্তর কুণালের

দেবের এই কথার উত্তর দেন কুণাল। সম্প্রতি দেব আরজি কর ইস্যুতে টলিগঞ্জের শিল্পিদের সঙ্গে প্রতিবাদে সামিল হয়েছিলেন। সেই কথা স্মরণ করিয়ে কুণাল বলেন, 'চলতি পরিস্থিতির কথা যদি বলো, আমরা সৈনিকেরা বিষপান করেও লড়ছি, অপ্রিয় হচ্ছি। যারা দল, সরকারকে গালমন্দ করছে, পেশা ও সৌজন্যের নামে তাঁদের সঙ্গে আদিখ্যেতা করি না'

1010
দেবের বার্তা

আরজি কর-কাণ্ডের আবহে রাজ্যে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। আঙুল উঠেছে শাসকদলের নেতাদের দিকেও। ঘাটালের মহকুমা হাসপাতালে এই ডায়ালিসিস যন্ত্র উদ্বোধনে গিয়ে দেবও মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos