Dev Vs Hiran: 'শুভেন্দুদা তোমার প্রার্থী ... ঢপের ডক্টর', হিরণকে PhD ডিগ্রি নিয়ে পরপর খোঁচা দেবের

আগেই দেবের বিরুদ্ধে একআধিক অভিযোগ করেছিলেন হিরণ। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে দেব নিশানা করেন হিরণকে।

 

Saborni Mitra | Published : May 23, 2024 2:32 PM IST

দেব বনাম হিরণ - বাংলা ছবির জনপ্রিয় দুই নায়কের লড়াইয়ে রীতিমত জমজমাট ঘাটাল লোকসভা কেন্দ্রে ভোট যুদ্ধ। আম আদমি পার্টি হিরণের পিএইডি ডিগ্রি নিয়ে প্রশ্ন তুলেছে। এবার তাই নিয়েই সরব হলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব।

আগেই দেবের বিরুদ্ধে একআধিক অভিযোগ করেছিলেন হিরণ। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টে দেব নিশানা করেন হিরণকে। মূলত হিরণের ডিগ্রি নিয়েই তিনি কটাক্ষ করেন। তিনি একটি পোস্টে হিরণকে কটাক্ষ করে বলেন,'শুভেন্দুদা তোমার প্রার্থী প্রথম থেকেই মিথ্যা কথা বলছে... ঢপের ডক্টর' । তাঁর প্রশ্ন ছিল আর কত বোকা বানাবে মানুষকে।

 

 

দ্বিতীয় পোস্টে দেব বলেন, 'এই যে ডক্টর বাবু আমার লেজার' তিনি একটি ব্যালান্সশিট শেয়ার করেছে জানিয়েছে, দেব এন্টারটেনমেন্ট ভেনচার্স প্রাইভেট লিমিটেড ৫০ লক্ষ টাকা নিয়েছিল আরণ্যক ট্রেডার্স- থেকে । ছবি নির্মাণের পরে সেই টাকা ফেরত দেওয়া হয়েছে। তাই কোথাও সন্দেহজনক লেনদেন নেই। এদিন সকালেই শুভেন্দু অধিকারী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে কিছু নথি পোস্ট করে লেখেন দেবের কীর্তী। সেখানে আরণ্যক ট্রেডার্সের কথাও ছিল । বেলার দিকে তারই পাল্ট পোস্ট করে দেব নিশানা করেন তাঁর প্রতিপক্ষ হিরণকে।

 

 

হিরণ নির্বাচন কমিশনে দেওয়া হলফনামায় জানিয়েছিলেন তিনি আইআইটি থেকে গবেষণা করছেন। আপ-এর অভিযোগ হিরণ নির্বাচন কমিশনে যে তথ্য দিয়েছেন তা ভুয়ো। বিরোধী দলের পক্ষ থেকে বলা হয়েছে, তথ্য জানার অধিকার আইনের মাধ্যমে খড়গপুর আইআইটির থেকে হিরণের নির্বাচন কমিশনে দেওয়া তথ্য মিলিয়ে দেখেছে। দলের পক্ষ থেকে বলা হয়েছে, দুটি তথ্যের মিল নেই। তারপরই আপ দাবি করেছে, হিরণ নিজের শিক্ষাগত যোগ্যতা নিয়ে নির্বাচনী হলফনামায় ভুল তথ্য দিয়েছেন। আপ-এর দাবি খড়গপুর আইআইটি থেকে হিরণ কোনও গবেষণা করছেন না। দলের আরও দাবি বিজেপি প্রার্থী কোনও ভাবেই খড়গপুর আইআইটি- থেকে যুক্ত নয়। নির্বাচন কমিশনে দেওয়া তথ্য ভুল হওয়ায় তাঁর প্রার্থীপদ বাতিলেরও দাবি তুলেছে কেজরিওয়ালের দল। যদিও হিরণ এই অভিযোগ অস্বীকার করে আদালতে যাওয়ার কথাও বলেছেন।

আরও পড়ুনঃ

'কমিশন কলঙ্কিত করেছে', দ্বিতীয়বার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ অভিজিৎ গঙ্গোপাধ্যায়

'আইসিকে মজা দেখাব!' নন্দীগ্রাম থানায় গিয়ে শুভেন্দুর হুমকি, দেখুন ভাইরাল ভিডিও

'নন্দীগ্রামের বদলা নেব', কাঁথি থেকে দাঁড়িয়ে শুভেন্দু অধিকারীর হুঁশিয়ারি তৃণমূলকে

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'আমি যা ধরি শেষ করেই ছাড়ি, ভেবেছিল পালিয়ে যাব' শুভেন্দুর কড়া হুঁশিয়ারি!
Kanchanjungha Express : কবচ কি ছিল? এক লাইনে কিভাবে দুটি ট্রেন! যা জানালেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Suvendu Adhikari Live : ঘরছাড়াদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী, সরাসরি
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি