Abhijit Gangopadhyay: চাকরি চোর থেকে গো ব্যাক স্লোগান শুনে বিপর্যস্ত অভিজিৎ, ময়নায় গিয়ে বসলেন ধর্নায়

প্রাক্তন বিচারপতি এতদিন রায় দান করাই যার প্রধান কাজ ছিল এবারে তিনি নিজের পক্ষে রায় পেতে মরিয়া। সাদা পোশাকে কখনও বিতর্ক, কখনও আবার ধর্নায় - রীতিমত বিপর্যস্ত তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

 

Saborni Mitra | Published : May 25, 2024 11:20 AM IST / Updated: May 25 2024, 06:07 PM IST

110
অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়

কলকাতা হাইকোর্টের প্রাক্তন বিচারপতি ছিলেন। রায় দিয়েছেন একাধিক কঠিন কঠোর মামলায়। বিতর্ক হয়েছে। কিন্তু এবার তিনি জনতার কাঠগড়ায়। নিজের পক্ষে রায় পেতে মরিয়ে চেষ্টা করলেন দিনভর।

210
বিতর্কিত মন্তব্য

রাজনীতির খাতায় নাম লেখানের আগে থেকেই বিতর্ক ছিল। কিন্তু রাজনীতিতে পা রাখার পর থেকে বিতর্ক কিছুতেই পিছু ছাড়ল না অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের। ভোটের দিনও করলেন বিতর্কিত মন্তব্য।

310
হাড়গোড় ভেঙে দেব

বুথ পরিদর্শনে দিয়ে চাকরি চোর থেকে গোব্যাক স্লোগান শুনতে হয়েছিল। অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে আটতে রেখে বিক্ষোভও হয়েছিল। অবশেষে মেজাজ হারিয়ে আবারও করলেন বিতর্কিত মন্তব্য। বললেন, বিক্ষোভ দেখালে হাড়গোড় ভেঙে দেব।

410
ঘটনার শুরু

বেলা ১১টায় হলদিয়ায় একটি বুথে পরিদর্শনে যান। সেই সময়ে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখান হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে তৎপর হয় তার নিরাপত্তা রক্ষীরা। কেন্দ্রীয় বাহিনীও ভিড় সরিয়ে দেয়। তিনি বলেন ছাপ্পা রুখতে এসেছিলেন। সেই সময়ই তিনি বলেন, '২ মিনটির মধ্যে আমার সুরক্ষাকর্মীদের হটিয়ে দিতে পারে।' তারপরই সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে বলেন , 'আমায় কেউ ঘিরে ধরেনি। সেই সময় এখনও পর্যন্ত কারও হয়নি। সেই সাহস পেলে ওদের হাড়গোড় ভাঙা হবে।'

510
পাল্টা কটাক্ষ তৃণমূলের

অভিজিতের মন্তব্যের পাল্টা কটাক্ষ করে তৃণমূল কংগ্রেস। দলের পক্ষ তেকে বলা হয়, প্রাক্তন বিচারপতির কণ্ঠে এজাতীয় মন্তব্য ঔদ্ধত্য ছাড়া আর কিছুই নয়।

610
এজেন্ট নিয়েও অভিযোগ

এর আগে এজেন্ট নিয়েও অভিযোগ করেছিলেন অভিজিৎ। প্রয়োজনে বুথে গিয়ে এজেন্ট বসিয়ে দিয়ে আসেন। পাল্টা কেন্দ্রীয় বাহিনীর পাশাপাশি রাজ্য় পুলিশের বিরুদ্ধেও সরব হন প্রাক্তন বিচারপতি।

710
ময়নায় ধর্না

ভোটের মধ্যেই ময়নায় ধর্নায় বসলেন বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। পুলিশি জুলুমবাজির প্রতিবাদে ধর্নায় বসেন।

810
ময়নাকাণ্ড

ময়নার বিজেপি বিধায়ক অশোক দিন্দার আপ্ত সহায়ক গোতম কুণ্ডুর বাড়িতে গতকাল রাত থেকেই শুরু হয়েছিল পুলিশি তল্লাশি। সেই ঘটনার প্রতিবাদ জানিয়ে ভোটের মধ্যেই ময়নায় গিয়ে ধর্নায় বসলেন অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়।

910
অভিজিতের বক্তব্য

অভিজিৎ জানান গোটা ঘটনা তিনি কমিশনে জানিয়েছে। বিধায়কের আপ্ত সহায়ক গৌতম সরকার নিখোঁজ। সেই কথা জানতে পেরেই প্রতিবাদ জানিয়েছেন। রাজ্য পুলিশের বিরুদ্ধে জুলুমবাজির অভিযোগ তোলেন তিনি।

1010
অভিজিতের প্রতিপক্ষ

অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়ের প্রতিপক্ষ দেবাংশু ভট্টাচার্য, ও সিপিএমএর সায়ন বন্দ্যোপাধ্যায়। মোটের ওপর হটসিট তমলুক।

Read more Photos on
Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos